ঢাকা দোহার যুবলীগের আয়োজনে নৌকা প্রতীকে নির্বাচনী প্রচারণা র‌্যালী, পথসভা ও প্রচারপত্র বিতরণ করা হয়। গতকাল মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদের শহীদ মিনার প্রঙ্গনে উপজেলা যুবলীগের নেতাকমীরা শপথ বাক্য পাঠের মাধ্যমে এই নির্বাচনী প্রচারনা কার্যক্রম শুরু করে।

দোহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও ঢাকা জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সালাউদ্দিন দরানীর নেতৃত্বে র‌্যালী, পথসভা ও প্রচারপত্র বিতরণ করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জয়পাড়া ওয়ান ব্যাংক মোড় হয়ে থানার মোড়ে এসে শেষ হয়। এ সময়ে যুবলীগের নেতাকর্মীরা স্লোগান, ব্যানার-ফেষ্টুন প্রদর্শন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৮টি বড় সাফল্য অর্জনের নাম উল্লেথ করে, নৌকা মার্কায় ভোট চাই প্রচারপত্র বিতরণ করা হয়।

পথসভায় বক্তারা বলেন,আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ঢাকার দোহার ও নবাবগঞ্জ(ঢাকা-১) আসন থেকে আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবে আমরা তার পক্ষে কাজ করবো। তারা বলেন হাসিনার সরকার দেশের উন্নয়নের জন্য দরকার।

সম্প্রতি দোহার ও নবাবগঞ্জ উপজেলায় আওয়ামীলীগের একাধিক আয়োজিত সভা ও সমাবেশে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে ঢাকার দোহার ও নবাবগঞ্জ(ঢাকা-১) আসন থেকে নির্বাচন করার ইচ্ছা প্রকাশ করেন আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার বেসরকারি উন্নয়নখ্যাত বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল, ঢাকা জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সালাউদ্দিন দরানী, উপজেলা যুবলীগের সভাপতি মো.আলমাছ উদ্দিন, সাধারণ-সম্পাদক আব্দুর রহমান আকন্দ, যুবলীগ নেতা মো.বশির আহম্মেদ প্রমুখ।

অন্য খবর  নবাবগঞ্জে দুই মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

Comments

comments