দোহারে যুবককে পিটিয়ে যখম

188

ঢাকার দোহার উপজেলার কুঠিবাড়ী এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. জীবন ( ৩৫) নামে এক যুবককে পিটিয়ে যখম করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার সন্ধ্যায়  এ ঘটনা ঘটে। এ ঘটনায় জীবনের বোন রওশন আরা বাদি হয়ে দোহার থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

স্থানীয় ও আহত জীবন জানায়, বুধবার সন্ধ্যায় খাবার দেওয়াকে কেন্দ্র করে রওশন আরার সাথে তার শাশুড়ির কথাকাটা হয়। এক পর্যায়ে রওশন আরার বড় ভাসুর মো. রতন ও তার ছেলে বিল্লাল উত্তেজিত হয়ে রওশন আরাকে মারধর করতে থাকে। এসময় জীবন তার বোনকে রক্ষায় এগিয়ে এলে তাকেও ইট ও হকিস্টিক দিয়ে পিটিয়ে যখম করে  রতন ও তার ছেলে বিল্লাল সহ তার অনুসারীরা। রক্তাক্ত অবস্থায় জীবনকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে গৃহবধু রওশন আরা বলেন, আমার ভাসুর রতন আলাদা খায়। কিন্তু প্রায় সময় ছোটখাট বিষয় নিয়ে আমাকে মারধর করে। প্রতিবাদ করলে তিনি আমাকে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকিও দিত। বুধবারের ঘটনায় আমার ভাই জীবনককে যেভাবে মেরেছে মানুষ মানুষকে এভাবে মারতে পারে না। তারা আমার শরীরেরও হাত দিয়েছে। আমি তাদের বিচার দাবি করছি। তাদের বিরুদ্ধে বৃহস্পতিবার থানায় লিখিত অভিযোগ করেছি।

অন্য খবর  পদ্মার সাথে ঈদ উৎসবেও ভাঙ্গন দোহার থানার পদ্মা পাড়ের মানুষের

দোহার থানার উপপরিদর্শক মো. জালাল উদ্দিন বলেন, এ ঘটনায় বিল্লালকে আটক করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments