দোহারে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

69
দোহারে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

ঢাকা জেলার দোহার উপজেলায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে  দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেনের উদ্যোগে ও দোহার উপজেলা বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। একইসাথে গাছের চারা রোপন করা হয় উপজেলা পরিষদ প্রাঙ্গণে। এই দোয়া মাহফিল ও বৃক্ষরোপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, বঙ্গবন্ধু এই অঞ্চলের মানুষকে স্বাধীনতার স্বাদ দিয়ে ছিলেন এবং তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সারা পৃথিবীর সামনে শান্তি উন্নয়নের মডেল হিসাবে তুলে ধরেছেন। এই সময়  কর্মময় জীবনের কথা তুলে ধরেন। এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভবিষ্যত জীবনের দীর্ঘায়ু ও শুভ কামনার পাশাপাশি বিশ্ব মানবতার শান্তির লক্ষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল হক, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী আহসান খোকন,দোহার উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, মুকসুদপুর ইউপি চেয়ারম্যান এম এ হান্নান, মাহমুদপুর ইউপি তোফাজ্জল হোসেন, নারিশা ইউপি সালাহউদ্দিন দরানি, কুসুমহাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, সুতারপাড়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুরুজ বেপারী, দোহার উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান আকন্দ, ঢাকা জেলা ছাত্রলীগ(দক্ষিন) সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ, দোহার উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারন সম্পাদক উদয় হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ নিজাম, সাধারন সম্পাদক মিজানুর রহমান সাদ্দাম, জয়পাড়া কলেজ ছাত্রলীগের সভাপতি পান্নু চোকদার ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান শান্ত সহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। অনুষ্ঠানে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

অন্য খবর  দোহার ও নবাবগঞ্জে বেড়েছে ছিনতাই-ডাকাতি

দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা মসজিদের ঈমাম মাওলানা আব্দুল কুদ্দুস।

Comments

comments