দোহারে মহান বিজয় দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

105
দোহারে মহান বিজয় দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

দোহার উপজেলায় মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভার আয়োজন করে দোহার উপজেলা প্রসাশন। সমবার সকাল ১১ টায় উপজেলার অডটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা। সভায় বক্তৃতা করেন, রাজনৈতিক, সামাজিক, প্রশাসৈনিক, শিক্ষক ও সাংবাদিক প্রতিনিধিগণ। ।

বক্তারা বলেন একটা দেশের পরিচয় বহন করে একটা দেশের জাতীয় পতাকা। যাতে আমাদের জাতীয় পতাকার কোন অবমাননা না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে। আরও বলেন, ৩০ লক্ষ শহিদের তাজা প্রানের রক্তের বিনিময়ে উর্জিত স্বাধীনতা। তাই সকল শহীদদের রুহের মাগফিরাতের জন্য স্কুল, কলেজ, ও মসজিদে মসজিদে দোয়া মাহফিলের ব্যবস্থা করতে হবে। সভাপতি আফরোজা আক্তার রিবা তার বক্তব্যে বলেন, আমরা কেন এ জাতীয় দিবস গুলো গুরুত্বের সাথে পালন করি? আমাদের কমলমতি শিশুদের কাছে আমাদের ইতিহাস তুলে ধরার জন্য। মুক্তিযুদ্ধের চেতনায় উদবুদ্ধ করার জন্য। আমাদের শিশুদের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস পৌছে দেয়ার জন্য।

এসময় উপস্থিত ছিলেন,দোহার উপজেলা কৃষি কর্মকর্তা মশিউর রহমান, উপজেলার বিভিন্ন স্কুল কলেজের প্রধান শিক্ষক, শিক্ষিকা, দোহার উপজেলা ও. সি. তদন্ত ইয়াসিন মুন্সি, সাংবাদিক কামরুল হাসানসহ অনেকে।

অন্য খবর  দোহারে ওলামা লীগের মতবিনিময় সভা

Comments

comments