দোহারে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মারা গেলো শিশু ফাতিমা

862

শরিফ হাসান,নিউজ৩৯ঃ সকালে আনন্দ আর খুশি নিয়ে হাসিমুখে বের হয়েছিল ফাতিমা। উদ্দেশ্য দোহারের নারিশা পশ্চিম চরে খালার বাড়ী। পশ্চিম চরে পৌঁছে অটো রিকশা থেকে নেমেওছিলো হাসিমুখে। কে জানতো পিছন থেকে যমদূত এসে ঐ হাসিমুখে এনে দিবে মৃত্যুর কালো ছায়া। সবাইকে এভাবে বাকরুদ্ধ করে চলে যাবে স্রষ্টার কাছে। কে জানতো?

অনিয়ন্ত্রিত ও ব্রেকহীন অটোরিক্সার কারণে দোহার উপজেলায় অটোরিকশার ধাক্কায় ফাতেমা আক্তার (০৮) নামে একটি শিশুর মর্মান্তিক মৃত্যু হয়। বুধবার(২৫ এপ্রিল ) দুপুর ১২ টার দিকে উপজেলার নারিশা  পশ্চিম চর  নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফাতেমা   দোহারের কুশুমহাটি ইউনিয়নের আরিতা গ্রামের মোঃকামাল হোসেনের মেয়ে।সে আওলিয়াবাদ সঃ প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্রী।

শিশুটির ফুফু নিউজ৩৯কে জানান, ফাতেমার খালার বাড়ি নারিশা বেড়াতে যাওয়ার সময়  অটোরিকশা থেকে নামতে গেলে পিছন দিক থেকে আরেকটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দোহার আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এই ব্যাপারে দোহার থানার ডিউটি অফিসার এস এই সিদ্দিক মামলার ব্যপারে জিজ্ঞেস করলে নিউজ৩৯ কে বলে যে এখনো পর্যন্ত কোন মামলা হয় নাই আর এই ব্যপারে হয়তো পরিবার কোন মামলা করবে না।

অন্য খবর  দোহার উপজেলা যুবলীগের নতুন কমিটি গঠন উপলক্ষে পুরাতন কমিটির শূন্য পদ পূরণ

Comments

comments