দোহারে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ; ৪ জনের বিরুদ্ধে মামলা

364
দোহার

ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের পশ্চিম ধোয়াইর গ্রামের এক বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

মেয়েটির মা বলেন, নদী ভাঙ্গার কারনে উক্ত গ্রামের আওয়ামীলীগের ওয়াড সভাপতি আ. সাত্তারের বাড়ির পাশে আশ্রয় মিলে। আমি অন্যের বাড়িতে বাড়িতে কাজ করি বিধায় মেয়ে কে একা বাসায় রেখে যেতে হয় সব সময়।

এই সুযোগে আশ্রয় দাতা আ. সাত্তারের ছেলে আল আমিন আমার মেয়ে কে দ্বীর্ঘদিন যাবত ধর্ষণ করে আসছে। যখন সাত মাসের অন্তঃ সত্ত্বা তখন আমি মেয়েকে মারি আর প্রশ্ন করি তখন আমার মেয়ে বলে আল আমিনের নাম।

এ বিষয়ে দোহার থানায় ৪ জনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। মামলার প্রধান আসামি আল আমিন দেশের বাইরে আছে। তিনি ঘটনার পরে দুবাই চলে গেছেন। ধর্ষকের পরিবার কে বিষয়টি জানালে তারা ধর্ষিতা ও তার মাকে উচ্ছেদ করে দেয়। এছাড়া ধর্ষক আল আমিন দুবাই থেকে মৃত্যুর হুমকি দেয় বলে অভিযোগ ধর্ষিতার মায়ের।

আ. সাত্তার বলেন, আমার ছেলে যদি দোষী হয় ছেলেই রাখবো না। মেয়েটির কি হবে এক প্রশ্নের জবাবে বলেন, আমি কিছু জানি না। আমার ছেলেই জানে।

অন্য খবর  ঢাকার অর্ধেকের বেশি আসনে আওয়ামী লীগের নতুন মুখ

এ ঘটনায় দোহার থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন বলেন, মামলার প্রধান আসামি দুবাই আছে দেশের বাইরে আর বাকি ৩ জন পলাতক রয়েছে।

এছাড়া দোহার উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা আফরোজা আক্তার রিবা বলেন, আমরা উপজেলা প্রশাসন মেয়েটির পাশে আছি। অবশ্যই অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

Comments

comments