দোহারে বাস চালককে কুপিয়ে জখম

175

ঢাকার দোহার উপজেলার নিকড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. শাহিন শেখ নামে এক বাস চালককে কুপিয়ে যখম করেছে প্রতিপক্ষ। শাহিন ঢাকা-দোহার চলাচলকারী ডিএন পরিবহনের চালক। এ ঘটনায় ওই ব্যক্তির মা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল আনুমানিক সাড়ে চারটার দিকে দোহার উপজেলার জয়পাড়া কলেজ মোড়ে ডিএন পরিবহনের কারনে যানজটের সৃষ্টি হয়। যানজটকে কেন্দ্র করে বাসের হেলপার জুলহাসের সাথে নিকড়া এলাকার রাসেল বেপারীর কথাকাটা এবং হাতাহাতির ঘটনা ঘটে। তখন অনু নামে এক ব্যক্তির মধ্যস্থতায় দুইপক্ষ ঐদিন বিকালে নিকড়া রাসেল বেপারীর বাড়িতে মিমাংসায় রাজি হয়।

বিকালে ডিএন পরিবহনের চালক শাহিন, ম্যানেজার মো. মজনু, সুপার ভাইজার বাবুল বেপারী ও শাহিনের মা কমলা বেগম মিমাংসা জন্য নিকড়া রাসেলদের বাড়িতে যায়। দুই পক্ষের কথাবার্তার এক পর্যায় রাসেল ও তার এক সহযোগী শাহিনকে চাপাতি দিয়ে কুপিয়ে যখম করে। আহত অবস্থায় শাহিনকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত বাস চালক শাহিনের মা কমলা বেগম বাদি হয়ে দোহার থানায় রাসেল সহ দুই জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করে।

অন্য খবর  যাত্রাপালা বন্ধের দাবীতে আগামীকালের প্রতিবাদ সভা স্থগিত

এ বিষয়ে দোহার থানার উপ-পরির্দশক সৌমেন মিত্র বলেন, এ বিষয়ে দোহার থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments