দোহারে বসতবাড়িতে অগ্নিকান্ড

260
অগ্নিকান্ড

দোহার উপজেলার দক্ষিণ জয়পাড়া ঘোণা গ্রামের মোঃ আলমের বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বুধবার রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে নগদ টাকা ও  আসবাবপত্র পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়। আলম স্থানীয় মৃত শেখ মজিদের পুত্র।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, আলম জীবিকার তাগিদে কিছুদিন যাবত ঢাকায় থাকেন। বাড়িতে পুরুষ না থাকায় আলমের স্ত্রী হাসিনা ও মেয়ে আইরিন রাতে প্রতিবেশি ভাগিনী রেহেনার বাড়িতে ঘুমাতে যান। বুধবার রাত আনুমানিক ৩টার দিকে প্রতিবেশিরা দেখতে পায় আলমের ঘরে আগুণ চলছে। এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে এলেও ততক্ষনে আগুণে পুঁড়ে ঘরের সব ছাই হয়ে যায়। এতে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে জানা যায়। তবে এ ঘটনায় ঘরের আলমারী খোলা থাকায় এবং আলমের একটি বিফকেস পাশ্ববর্তী একটি খালে পাওয়ায় ঘটনাটি নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে।

 ক্ষতিগ্রস্থ মো. আলম বলেন, ধারণা করা হচ্ছে উপজেলার কাটাখালির মুন্সিকান্দার শহিদুল এ ঘটনার সাথে জড়িত। ও কিছুদিন যাবত রাতের বেলা আমার বাড়ির আশেপাশে ঘুরাঘুরি করছিল। ঘর থেকে খোয়া যাওয়া বিফকেসটি শহিদুলের বাড়ির পাশে খালে পাওয়া গেছে। এব্যাপারে দোহার থানায় একটি অভিযোগ করবেন বলে জানান তিনি।

অন্য খবর  দোহারে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর কারাদণ্ড

অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সালমা খাতুন  ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আলীনুর।

এব্যাপারে  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সালমা খাতুন জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা স্যারের নির্দেশে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্থ পরিবারকে সরকারীভাবে সহযোগিতা করা হবে।

দোহার উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন জানান, আমি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ঘটনাটি অবগত করেছি।

Comments

comments