দোহারে বন্যা কবলিত ৩০ গ্রাম পরিদর্শনে জেলা প্রশাসক

107
দোহার

দোহারে বন্যকবলিত ৩০ গ্রাম পরিদর্শনে জেলা প্রশাসক ও উপজেলা প্রশাসন।এ সময়ে বানের পানিতে প্লাবিত সাড়ে সাতশত পরিবারের মাঝে শুকনো খাবার ও এমপি মহোদয়ের দেওয়া ত্রান সামগ্রী বিতরন করা হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত ঢাকা জেলা প্রশাসক মোহাম্মদ শহীদুল ইসলাম দোহার উপজেলার মুকসুদপুর,নারিশা,বিলাশপুর,মাহমুদপুর ও নয়াবাড়ি ইউনিয়নের বন্যাদুর্গত প্রায় ত্রিশটিরও বেশী গ্রাম ঘুরে দেখেন।বড় ট্রলারযোগে ও স্থলপথে এসব এলাকা পরিদর্শন করেন এবং জি আর ফান্ডের চাঊল ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের ত্রান সামগ্রী বিতরন করেন।

ত্রান সামগ্রী বিতরনকালে জেলা প্রশাসক শহীদুল ইসলাম বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সহায়তা ও স্থানীয় এমপি’র খাদ্য সহায়তা বিতরন করা হবে বানভাসিদের মাঝে।

এ সময়ে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন,উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ,উপজেলা সহকারি কমিশনার(ভুমি)জ্যোতি বিকাশ চন্দ্র,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বিথী,ভাইস চেয়ারম্যান মো.সুজাহার বেপারী,নারিশা ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন দরানী,কুসুমহাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ,মুকসুদপুর ইউপি চেয়ারম্যান এম এ হান্নান,নয়াবাড়ি ইউপি চেয়ারম্যান শামীম আহম্মেদ হান্নান প্রমুখ।

অন্য খবর  মৈনটে পদ্মায় ডুবে ঢাবি’র দুই ছাত্র নিহত

Comments

comments