দোহারে বন্যার্ত মাঝে খাদ্য বিতরন করেন উপজেলা চেয়ারম্যান।

19

মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা, জননেতা সালমান ফজলুর রহমান, মাননীয় সাংসদ মহোদয় এর নির্দেশে,

বন্যার্ত মাঝে খাদ্য বিতরণ কার্যক্রম তদারকি করেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আলমগীর হোসেন ও উপজেলা নির্বাহী অফিসার জনাব এ এফ এম ফিরোজ মাহমুদ।

উপজেলার বিভিন্ন ইউনিয়নের বন্যার্তদের মাঝে শুকনো খাবার—চিড়া, মুড়ি, গুড়,খাবার স্যালাইন, টোস্ট বিস্কুট ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট।

গত বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুর থেকে সন্ধা পর্যন্ত কুসুমহাঁটি ও মাহমুদপুর ইউনিয়নে চর পুরোলিয়া,সুন্দরী পাড়া,কুসুমহাটি গ্রামে বানভাসি, বন্যাকবলিত মানুষের মাঝে এই ত্রাণ-সামগ্রী বিতরণ করেন।

বন্যার্ত ও বানভাসি মানুষের বাড়িতে গিয়ে তাদের দুঃখ দূরদশা ও পরিবারের খোজখবর নেয় দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আলমগীর হোসেন ।শুক্রবার (৩১ জুলাই) মাহমুদ পুর ও বিলাশপুর ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করবেন।

শুক্রবার (৩১ জুলাই) সকাল থেকে বিকাল পর্যন্ত দোহারের সুতারপাড়া, মালিকান্দা,বিলাশপুর,মাহমুদপুর, কুসুমহাটি,নয়াবাড়ি,ইউনিয়নের মেঘুলা,হলেরবাজার,নয়াবাড়ি ইউনিয়ন কাউন্সিল সহ চরপুরোলিয়া গ্রামে বানভাসি মানুষের মাঝে ১২০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।

বন্যা কবলিত অসহায় মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এবং মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা জনাব সালমান এফ রহমান এম.পি মহোদয়ের পক্ষ থেকে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয় ও সে সময় মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

অন্য খবর   ভোট চাইতে আসিনি এসেছি খবর নিতে: সালমা ইসলাম

এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান,সাধারন সম্পাদক মাহবুবুর রহমান টিপু, ছাত্রলীগের দোহার উপজেলার সকল ইউনিট। নাট্যকার শেখ সেলিম, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানবৃন্দ।সাংবাদিক,
আল-আমিন,মুকিম,সাকিব।

Comments

comments