দোহারে বন্যার্তদের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ বিতরণ

63

দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগ বৃহস্পতিবার উপজেলায় বন্যার্তদের মাঝে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাশার চোকদারের উদ্যোগে দোহারের মাহমুদপুর ও বিলাশপুর ইউনিয়নের চর লোটাখোলা, হরিচন্ডি গ্রামে ২০০ পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে বন্যাদূর্গত ও বানভাসি মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়।
এসময় উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাশার চোকদারসহ স্থানীয় নেতা-কর্মীরা।
এসময় বাশার চোকদারের অর্থায়নে শুকনো খাবার হিসেবে চিড়া, মুড়ি, বিস্কিট, চিনি, স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট দেয়া হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বাশার চোকদার বলেন, খেটে খাওয়া মানুষ গুলো করোনার কারনে ঘর থেকে বের হতে পারে নাই। এরমধ্যে দোহার ও নবাবগঞ্জ পদ্মার নিকটবর্তী অঞ্চলগুলো বন্যায় প্ল্যাবিত হয়ে, তারা চরম দূর্দশায় জীবন কাটাচ্ছে।
তাই স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহের নেতৃত্বে আমরা মাঠে আছি, জনগণের পাশে আছি।

সেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, বন্যায় আক্রান্তদের মাঝে ত্রান সামগ্রী দিয়ে পাশে থাকছি। আসুন, কুরবানী ঈদের এই সময় ত্যাগের মহিমায় উদ্বেলিত হয়ে, জননেএী শেখ হাসিনার আহ্বানে আমরা সবাই বন্যাদূর্গত মানুষের পাশে দাড়াই।
এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীবৃন্দ।

অন্য খবর  দাউদপুর বাজারে বিদ্যুতের দাবিতে প্রতিবাদ সভা

Comments

comments