দোহারে ফুলতলা পুলিশ ফাঁড়ির মাদক বিরোধী অভিযানঃ ৩০০ পুরিয়া হেরোইন উদ্ধার, আটক ১

1221

ক্রাইম রি্পোর্টার,নিউজ৩৯ঃ চলমান মাদক বিরোধী অভিযানে দোহার থানা পুলিশস্থ ফুলতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এমারৎ হোসেনের দক্ষতায় গোপন সংবাদের ভিত্তিতে মাদক সন্ত্রাসী মোশররফ হোসেন মোশা কে গ্রেফতার করেছে শাইনপুকুরতদন্ত কেন্দ্র । পুলিশ ফাঁড়ির সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শাইনপুকুর তদন্ত কেন্দ্রের পুলিশ বাহিনী দোহারের মুকসুদপুরে সোমবার সন্ধ্যা ৬:৩০ টার দিকে অভিযান চালিয়ে হেরোইন এবং মাদক দ্রব্যসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মোশাররফকে আটক করে। এ সময় তার কাছে থেকে ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটক মাদক ব্যবসায়ী মোশারফ হোসেন (মোশা) (২৭) মুকসুদপুর ইউনিয়নের,রুইথা গ্রামের আব্দুর রহিম খাঁনের ছেলে।

এই ব্যাপারে শাইনপুকুর তদন্ত কেন্দ্রের এ এস আই রাহাত হোসেন নিউজ৩৯কে জানান, মুকসুদপুররের মধুরখোলা প্রাইমারি স্কুল সংলগ্ন রাস্তা থেকে সোমবার  সন্ধ্যা ০৬:৩০ টার দিকে মোশাকে ধরা হয়। পরে তার দেহ তল্লাশি করে তার কাছ থেকে ৩০০ পুরিয়া  হেরোইন পাওয়া যায়। যার বাজার মূল্য প্রায় ৬০,০০০ টাকা।

এই ব্যাপারে শাইনপুকুর তদন্ত কেন্দ্রের অফিসার-ইনচার্জ এমারত হোসেন নিউজ৩৯কে বলেন, মোশারফ (মুসা) দীর্ঘ দিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হেরোইনের ব্যবসা করে আসছিলো। তার নামে থানায় একাধিক মামলা ও রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে  তাকে আটকের পর তার দেহ  তল্লাশি করে হেরোইনসহ বিভিন্ন মাদকদ্রব্য পাওয়া যায়। এ ব্যাপারে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনেত ১৯(১) ধারার ১(খ) উপধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে নিশ্চিত হওয়া গেছে।

অন্য খবর  দুর্ভোগের নাম নবাবগঞ্জ শোল্লা দৌলতপুর সড়ক

প্রতিবেদকঃ গাজী নাদিম মাহমুদ, নিউ৩৯।

Comments

comments