দোহারে প্রতিবন্ধী শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান

26

ঢাকার দোহারে প্রতিবন্ধী শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা সমাজ সেবা অফিসের আয়োজনে ও সেমাজ সেবা, সমাজকল্যান মন্ত্রনালয়ের অর্থায়নে এ উপবৃত্তি প্রদান করা হয়। এবার প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও স্নাতকের মোট ৭৩ জন শিক্ষার্থীকে উপবৃত্তি দেওয়া হয়।

দোহার উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. সাব্বির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

তিনি বলেন,  বর্তমান সরকার জনবান্ধব সরকার। এ সরকারের আমলে বাংলাদেশের এমন কোন সেক্টও নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। যেদিকে আপনারা তাকাবেন সেদিকেই উন্নয়নের ছোঁয়া। আমাদের শিক্ষার্থীরা এ সরকারের আমলে বছরের প্রথম দিনে নতুন রঙ্গীন বই পেয়ে থাকে। রঙ্গীন বইয়ের গন্ধে তোমরা শিক্ষার্থীরা  নতুন উদ্দ্যমে এগিয়ে যাবে এটাই আমাদের প্রত্যাশা। তিনি বলেন, সরকারের ভাল ভাল কাজকে মানুষের সামনে তুলে ধরতে হবে। যাতে একটি ভাল কাজ আরেকটি ভাল কাজের উৎসাহ সৃষ্টি করে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ানম্যান সুজাহার বেপারী, কুসুমহাটী ইউনিয়ন চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, জামাল উদ্দিন প্রমূখ।

অন্য খবর  পানিতে ডুবে হারালো আরো দুটি প্রাণঃ ঘটনাস্থল শোল্লা

Comments

comments