দোহারে পাঠ্যপুস্তক বিতরণ পরিদর্শন ও পর্যবেক্ষন করলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব

23
দোহারে পাঠ্যপুস্তক বিতরণ পরিদর্শন ও পর্যবেক্ষন করলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব

ঢাকা দোহারে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ কার্যক্রমের পর্যবেক্ষণ করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব গোলাম মোঃ হাসিবুল আলম। কেরানীগঞ্জ উপজেলার দুটি স্কুলে পাঠ্যপুস্তক বিতরনের কার্যক্রম পর্যবেক্ষন করে পরবর্তীতে নবাবগঞ্জের দুটি স্কুল ও দোহারের দুটি স্কুল তিনি পরিদর্শন করেন।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব গোলাম মোঃ হাসিবুল আলম দোহারে ২টা স্কুল পালামগন্জ ও লটাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পাঠ্যপুস্তক বিতরণ কার্যক্রম সরেজমিনে পর্য়বেক্ষণ করেন।  তিনি পালামগঞ্জ  প্রাথমিক বিদ্যালয় ও লটাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে ও অভিভাবকদের  সাথে কথা বলেন।

এ সময় হাসিবুল আলম বলেন, মহামারি করোনার কারণে আমরা উৎসব করে বই বিতরণ করতে পারছি না। তবে বাচ্চারা তোমরা ভাল মতো লেখাপড়া করবে। আমাদের এই প্রজন্ম সুস্থ থাকুক সুন্দর থাকুক এই প্রত্যাশায় হৈ হুল্লোল করে বই বিতরণ করছি না। আপনাদের কারো কোন সমস্যা থাকলে আমাদের দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার ভূমি এদের মাধ্যমে জানাবেন আমরা সকল সমস্যা সমাধানের চেষ্টা করবো। আমাদের বাচ্চারা অনেক বড় হোক এই প্রত্যাশাই করছি।

অন্য খবর  নবাবগঞ্জে পুলিশের সাথে সংঘর্ষঃ হার্ট অ্যাটাকে বিএনপি নেতার মৃত্যু

এ সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ (নাঈম), সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্র, প্রাথমিক শিক্ষা অফিসার সৈয়দা পারভিন,  সহকারি শিক্ষা কর্মকর্তা মারুফুল ইসলাম সহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ।

Comments

comments