দোহারে নৌকার পক্ষে গণসংযোগ করলেন মাহবুবুর রহমান

140
মাহবুবুর রহমান

ঢাকা-১ আসনে আওয়ামীলীগ ও মহাজোট মনোনিত প্রার্থী সালমান এফ রহমানের পক্ষে গণসংযোগ করলেন ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান। গণসংযোগকালে বিপুল সংখ্যক নেতাকর্মী তার সাথে ছিলেন।

বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত তিনি দোহার থানার মোড় থেকে শুরু করে জয়পাড়া পূর্ব বাজার, কলেজ মোড়, হাসপাতাল রোড হয়ে জয়পাড়া বাজার হয়ে ওয়ান ব্যাংক মোড় দিয়ে প্রধান সড়ক হয়ে করম আলীর মোড় পর্যন্ত প্রদক্ষিণ করেন। এসময় তিনি নারী-পুরুষ, বৃদ্ধ, যুবক-যুবতীর হাতে প্রার্থী সালমান এফ রহমানের নৌকা মার্কার ছবি সম্বলিত প্রচারপত্র তুলে দেন। কোন কোন স্থানে সামান্য দাড়িয়ে ভোটারদের কুশল বিনিময় করেন, তাদের কাছে উন্নয়নের কথা তুলে ধরে তাদের কাছে ভোট চান।

মাহবুবুর রহমান

এই সময় তার সাথে ছিলেন- দোহার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস আল মামুন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, দপ্তর সম্পাদক আজাদ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. শাহজাহান মোল্লা, আওয়ামীলীগ নেতা- সাজ্জাদ হোসেন সুরুজ, জামাল উদ্দিন, তৌহিদ চৌধুরী, মো. শাহাব উদ্দিন, বাসার মৃধা, সুরুজ মোল্লা, কাউসার খালাসী, মাহবুবুব আল রিপন, আবুল হোসেন, রফিক তালুকদার, মো. সালাহউদ্দিন, ছাত্রলীগ নেতা- আরমান হোসেন অপু, আওলাদ হোসেন প্রমূখ।

অন্য খবর  ঢাকার অর্ধেকের বেশি আসনে আওয়ামী লীগের নতুন মুখ

Comments

comments