দোহারে নির্বাচনী জনসংযোগে দুর্বৃত্তদের হামলায় আহত ৩

176

ঢাকার দোহার উপজেলায় উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী  ইঞ্জিনিয়ার মেহবুর কবিরের জনসংযোগে দুর্বত্তরা হামলা চালিয়েছে। দুর্বৃত্তদের হামলায় রুহুল আমিন (৪৮), গাজী আক্তার হোসেন (৫৫) ও মনির তালুকদার (৪০) আহত হয়েছে। এ ঘটনায়  এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বেলা ১১ টার দিকে নির্বাচনী জনসংযোগের কাজে গাড়ীতে করে স্বতন্ত্র প্রাার্থী ইঞ্জিনিয়ার মেহবুর কবিরের পক্ষে জনসংযোগ করতে বের হয়ে উপজেলার মেঘুলা বাজার গ্রামীণ ব্যাংকের নিকট এলে আগে থেকে ওৎ পেতে থাকা  ১০/১২ জনের একটি দুর্বৃত্তের দল লোহার রড় নিয়ে গাড়ীর গতিপথ রোধ করে। এসময়ে গাড়ীতে থাকা রুহুল আমিন, গাজী আক্তার হোসেন ও মনির তালুকদারকে লোহার রড় দিয়ে পিটিয়ে আহত করে। এদের আত্মচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিযে যায়।

আহত অবস্থায় এদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে এদেরকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে রুহুল আমিনের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঘটনার সময়ে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার মেহবুর কবির উপজেলার ঝনকী গ্রামে নির্বাচনী জনসংযোগে ব্যস্ত ছিলেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয় নি।

অন্য খবর  দোহার নবাবগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রলীগের নবীন বরণ

Comments

comments