দোহারে নির্বাচনী আমেজঃ মাঠে সরগরম রাশেদ চোকদার

215

দোহারে শীতের আগমনের সাথে সাথে শুরু হয়েছে ইউনিয়ন নির্বাচনী আমেজ। আসন্ন ইউনিয়ন নির্বাচন উপলক্ষে বিলাশপুর ইউনিয়নের রাধানগর গ্রামে সদর মার্কেটে শুক্রবার বিকাল ৪ টায় থেকে রাত ৯টা পর্যন্ত দোহার উপজেলার বিলাশপুরে, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রাশেদ চোকদারের নির্বাচন প্রস্ততিসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিলে প্রত্যেক ওয়ার্ড থেকে মিছিল নিয়ে উক্ত সভায় উপস্থিত হন রাশেদ চোকদারের সমর্থকবৃন্দ। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, আওয়ামীলীগের নেতাকর্মী, বিভিন্ন ওয়ার্ডের মেম্বার ও বিলাশপুর ইউনিয়নের সাধারণ জনগন উপস্থিত ছিলো।

এসময় বিলাশপুর ইউনিয়নের বিগত দিনের অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে ক্ষোভ প্রকাশ করেন স্থানীয় কিছু মেম্বার।

বিলাশপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সদস্য ও সাবেক বিলাশপুর ইউনিয়ন আওয়ামীলিগের সভাপতি আবুল কাশেম বলেন, আমরা মেম্বাররা ৪৫ মাস যাবৎ বেতন পাচ্ছিনা। বিলাশপুর ইউনিয়নের উন্নয়নের লক্ষ্ লক্ষ্ টাকা উধাও হয়ে যাচ্ছে। এগুলা কোথায় যাচ্ছে, মেম্বাররা কিছু জানেনা। সব লুটে নিচ্ছে আমাদের দূর্নীতিবাজ চেয়ারম্যান।

রাশেদ চোকদারের নির্বাচন প্রস্ততি সভায় বলেন, আমি মানুষের সাথে ছিলাম, আছি এবং থাকবো৷ আমি মানুষের পাশে থাকতে চাই। সততা ও নিষ্ঠার সাথে বিলাশপুর ইউনিয়নের সকল মানুষের সুবিধা অসুবিধা দেখে সেবা করে যাবো।

অন্য খবর  দোহারে অষ্টম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

তিনি আরো বলেন,আসন্ন বিলাশপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাশেদ চোকদার কে আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করবেন। এই জয় হবে আপনার সন্তানের জয়, আপনার ভাইয়ের জয়। আপনার জয়। আমি বিজয়ী হলে, আপনাদের জন্য কাজ করে যাবো নিজের বাবা-মা-ভাই-বোন হিসেবে সকল জনগণের জন্য। এখানে কোন ভাগ থাকবে না, থাকবে না ঘৃণা বা অবহেলা। এই ইউনিয়ন আমার৷ এই ইউনিয়ন সকল জনগণ আমার পরিবারের সদস্য। তাদের কল্যাণ মানে আমার নিজের কল্যাণ। তাই আপনারা আমাকে জয়যুক্ত করবেন, এই দোয়া চাই।

এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলার সেচ্ছাসেবকলীগ এর সভাপতি বাসার চোক্দার, দোহার উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, দোহার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ উদয় হোসেন, দোহার পৌরসভা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ নিজাম, আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী, ৮ ওয়ার্ডের মেম্বারগণ ও বিলাশপুর ইউনিয়নের সাধারণ জনগন।

Comments

comments