দোহারে দেশী-বিদেশী মদসহ ২ জন প্রস্ততকারক আটক

95
দোহারে দেশী-বিদেশী মদসহ ২ জন প্রস্ততকারক আটক

জোবায়ের শরিফ,নিউজ৩৯ঃ দোহারে র‌্যাব-১১ অভিযান চালিয়ে দেশী-বিদেশী মদসহ ২ প্রস্ততকারক কে আটক করেছে। বৃহস্পতিবার র‍্যাব-১১এর কমান্ডার পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান এর নেতৃত্বে অভিযান চালিয়ে ১৮৪ লিটার দেশীয় তৈরী বাংলা মদ ও বিদেশী মদসহ দুইজনকে আটক করা হয়।

ঢাকার দোহারে এ্যান্হনি স্বপন (৪৮) ও বেঞ্জামিন গমেজ (৬০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব। উপজেলার ইমামনগর থেকে তাদের আটক করে। আটককৃত স্বপন ঐ এলাকার হিরন গমেজর ছেলে ও বেঞ্জামিন একই এলাকার সাধু গমেজের ছেলে। র্যাব তাদের সাথে থাকা দেশীয় তৈরি বাংলা মদ ও বিদেশী মদ উদ্ধার করেছে।

বৃহস্পতিবার র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, তারা দীর্ঘদিন ধরে ঢাকা জেলার দোহার ও নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে পরস্পর যোগসাজসে দেশীয় তৈরি বাংলা মদ উৎপাদন, প্রক্রিয়াজাতকরণ, মজুদ ও গুদামজাতকরণ করে বিক্রয় করে আসছিলেন। গোপন তথ্যের ভিত্তিতে এ্যান্থনি স্বপন গোমেজের নিজ বাড়িতে অভিযান চালিয়ে একটি পরিত্যক্ত ঘরের ভেতর থেকে তাদের আটক করা হয়। এসময় ঘরে তল্লাশী চালিয়ে ১৮০ লিটার দেশীয় তৈরি বাংলা মদ, চার লিটার বিদেশী মদ ও ৩৫ টি বিভিন্ন সাইজের খালি মদের বোতল উদ্ধার করা হয়েছে।

অন্য খবর  নবাবগঞ্জ-ঢাকার রাস্তায় রাজত্ব দুই পরিবহনের

আটককৃদের বিরুদ্ধে দোহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন আছে।

Comments

comments