দোহারে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে উপজেলা কৃষক লীগ

28

ঢাকার দোহার উপজেলায় গরিব ও অসহায় পরিবারের মাঝে দোহার উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হামিদুর রহমান খান হিমুর নিজ বাড়ীতে গরীব অসহায় দুস্ত মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে ত্রাণ বিতরণ করেছেন। নিজেস্ব অর্থায়নে সহযোগিতা করেন ঢাকা জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক বাবু স্বপন কুমার সরকার।

এর ধারাবাহিকতায় আজ ২১ মে বৃহস্পতিবার দোহারের প্রায় ৩৫টি সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করে দোহার উপজেলার কৃষক লীগ। দোহার উপজেলার কৃষক লীগের সাধারণ সম্পাদক হামিদুর রহমান হিমু নিজ বাসায় প্রতিটি ব্যক্তির হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেন। জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ কৃষক লীগের সভাপতি বাবু সমির চন্দ্র সাধারন সম্পাদক এ্যাড. উম্মম কুলসুম স্রতি এম.পি এবং বাংলাদেশ কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন ও ঢাকা জেলা দক্ষিন কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনায় এ ত্রাণ কার্য পরিচালনা করেন।

সারা দেশের মত দোহারেও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দিয়েছে। এর ফলে চলমান লকডাউন এর কারণে সাধারণ জনজীবন অনেকটাই বিপর্যস্ত। চরম বিপাকে পড়েছেন দোহারের নিম্ন মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারগুলো। নানা শ্রেণী পেশার মানুষ কাজ হারিয়ে এক প্রকার অসহায় অবস্থায় জীবন যাপন করছে । স্বাভাবিক আয়ের উৎস চলমান না থাকা এবং সামান্য জমানো অর্থ শেষ হয়ে যাওয়ায় ক্ষুধার্ত অবস্থায় দিন যাপন করছে এসব পরিবারের অনেক সদস্যরা। তাই এই অসহায় মানুষগুলোর কষ্ট দূরীকরণে ও তাদের মুখে হাসি ফুটানোর লক্ষে ত্রাণ সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছে বলে জানান দোহার উপজেলার কৃষক লীগের সাধারণ সম্পাদক হামিদুর রহমান হিমু।

অন্য খবর  এক ‘হজবাবার’ যত ভণ্ডামি

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক বাবু স্বপন কুমার সরকার, নবাবগঞ্জ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ স্বপনসহ এলাকার গন্য মান্য ব্যক্তি ও কৃষক লীগের নেতৃবৃন্দ সহ আরো অনেকে।

Comments

comments