দোহারে তিন মাহেন্দ্র চালককে জরিমানা

190

আল-আমিন, নিউজ৩৯: দোহারে তিন মাহেন্দ্র চালককে জরিমানা করেছে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র। বিভিন্ন অবৈধ বিষয়ে নিয়মিত অভিযান পরিচালনা করছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র।

সোমবার দোহারে ফসলের জমিতে অবৈধভাবে খনন কাজ চালানোয় এই জরিমানা করা হয়। উপজেলার সুতারপাড়া গ্রামের মিজাননগর এলাকার সড়কের পাশের ফসলি জমি থেকে মাটি সরানোর স্থানীয়দের দেওয়া তথ্য মতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র অভিযান পরিচালনা করেন। তবে ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে জমির মাটি ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ সময় মহেন্দ্রর গাড়ি ও তিন চালককে আটক করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র তিন চালকের সড়কপথে গাড়ি চালানোর প্রয়োজনীয় অনুমতিপত্র না থাকায় সড়ক পরিবহন আইনে তিন জনকে ১৫হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ বিষয়ে দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র নিউজ৩৯কে বলেন, কৃষিজমি খনন করা সম্পূর্ণ অবৈধ। কেউ যদি অবৈধভাবে কৃষিজমির মাটি বিক্রি করে তবে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এসবের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের প্রচার অব্যাহত থাকবে।

অন্য খবর  সিরাজুল ইসলাম ভুলুকে উপজেলা নির্বাচনে বিএনপির প্রার্থী ঘোষণা

Comments

comments