দোহারে ডেঙ্গু সচেতনতায় গিয়াসউদ্দিন সোহাগের লিফলেট বিতরণ

133
গিয়াসউদ্দিন সোহাগ

ডেঙ্গু সচেতনতায় দোহারে সাধারণ শিক্ষার্থীদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মোঃ গিয়াসউদ্দিন সোহাগ। শুক্রবার বেলা ৫ টার দিকে ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে করে এই বিতরণ কার্যক্রম শুরু করেন।

‘সচেতন হই জীবন বাঁচাই’ এই শ্লোগানকে সামনে রেখে সচেতনমূলক লিফলেট বিতরণ করে ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগ। সংগঠনের সভাপতি মোঃ গিয়াসউদ্দিন সোহাগ নেতৃত্বে দোহারের বিভিন্ন গুরুত্বপূর্ণ বাজারে এ লিফলেট বিতরণ করে নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, মুকসুদপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেন, মুকসুদপুর ইউনিয়ন আওয়ামিলীগ এর আহ্বায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম মোল্লা, দোহার উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক তাপস কুমার, দোহার উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আহমেদ সাকিল, যুগ্ম-সাধারণ সম্পাদক বেলায়েত আকাশ, মুকসুদপুর ইউনিয়ন ছাত্রলীগ এর আহ্বায়ক কমিটির যগ্ম-আহ্বায়ক, রবিন আহমেদ সহ ছাত্রলীগের নেতাকর্মীরা। এদিকে লিফলেটে ডেঙ্গুর সাধারণ লক্ষণসমূহ ও আক্রান্ত হওয়ার পর করণীয় বিষয়সমূহ তুলে ধরেন তারা।

এ বিষয়ে ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগ সভাপতি মোঃ গিয়াসউদ্দিন সোহাগ বলেন, আমাদের সমাজের প্রত্যেকটি ব্যক্তি যেন ডেঙ্গুর ভয়াবহতা সম্পর্কে জনসচেতন হতে পারে সেইজন্যই আমাদের এই কার্যক্রম।

অন্য খবর  জাতীয় পার্টি চাঁদাবাজি ও দখলের রাজনীতি করে না; অ্যাড: সালমা ইসলাম এমপি

সাধারণ জনগণ ও তাদের পরিবারের পর্যন্তও যেন ডেঙ্গুর ভয়াবহতা ও করণীয় এর বার্তা পৌছাতে পারি সেই দায়বদ্ধতা থেকেই আমাদের এই লিফলেটের বিতরণ।

Comments

comments