দোহারে ট্রাকচাপায় বান্দুরা হলিক্রসের ছাত্রের মৃত্যু

410
দোহারে ট্রাকচাপায় বান্দুরা হলিক্রসের ছাত্রের মৃত্যু

বৃহস্পতিবার দোহারের জামালচর এলাকায় দোহারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী রেশাদ নামের এক শিক্ষার্থী নিহত হয়েছে। ১২ বছর বয়সী কিশোর রেশাদ নিজেই মোটরসাইকেল চালাচ্ছিল। সে নবাবগঞ্জ উপজেলার বান্দুরা হলিক্রস স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। এ ঘটনায় আরেক মোটরসাইকেল আরোহী আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে আম বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৩-০২৩০১) মানিকগঞ্জ থেকে দোহারে আসার পথে চরকুশাই নামক স্থানে বিপরীত দিক থেকে মোটরসাইকেলে আসা রেশাদকে চাপা দেয়। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় রেশাদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘটনার পরপরই পালিয়ে যায় ট্রাকের চালক। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। নিহত রেশাদ দোহার উপজেলার জামালচর এলাকার সামছুল হকের ছেলে বলে জানা গেছে।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সিরাজুল ইসলাম এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনার পর চর মোহাম্মদপুর থানার পুলিশ ফাঁড়ি থেকে পুলিশ ঘটনাস্থলে গেছে। ট্রাকটি আটক করা হয়েছে। চালক পলাতক।

অন্য খবর  নবাবগঞ্জে শক্তি ফাউন্ডেশনের শিক্ষাবৃত্তি প্রদান

দোহারে ট্রাকচাপায় বান্দুরা হলিক্রসের ছাত্রের মৃত্যু

Comments

comments