দোহারে ঝনকিতে যুবকের উপর সন্ত্রাসী হামলা

52
দোহারে ঝনকিতে যুবকের উপর সন্ত্রাসী হামলা

ঢাকা জেলার দোহার উপজেলার ঝনকি গ্রামের রাতুল ভুইয়া নামক যুবককে কুপিয়ে আহত করেছে স্থানীয় একটি সন্ত্রাসীর দল। আহত রাতুল ভুইয়া ঝনকি গ্রামের সোরহাব ভুইয়ার ছেলে। এই ঘটনায় আহত রাতুলের চাচা বাদী হয়ে ৫/৬ জনকে আসামী করে অভিযোগ দায়ের করেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে।

 

 

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার উত্তর শিমুলিয়া গ্রামের ঈমান আলী জামে মসজিদে এশার নামাজী সময় বাইরে পাকা রাস্তার উপর এলাকার চিহ্নিত সন্ত্রাসী আরাফাত ও লিয়ন হামলা করে। এই সময় রাতুল ভুইয়াকে তারা এলোপাথারি কুপিয়ে মারাত্মক আহত করে। এই সময় রাতুল ভুইয়ার চিতকারে মসজিদের মুসুল্লিরা এগিয়ে আসলে আরাফাত,লিয়ন ও অন্যান্যরা মটর সাইকেল যোগে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রাতুলকে উদ্ধার করে দোহার উপজেরলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য রাতুলকে ঢাকা প্রেরন করেন।

 

 

আহত রাতুলের বড় চাচা শহিদুল ইসলাম ভুইয়া নিউজ৩৯ কে বলেন, রাতুল খুলনার বিদ্যুৎ পাওয়ার প্লান্টে কাজ করতো। করোনা মহামারীতে রাতুল বাড়ি ফেরত আসে। বৃহস্পতিবার উত্তর শিমুলিয়া নব নির্মিত পাকা ব্রিজের উপর এলাকার চিহ্নিত সন্ত্রাসী আরাফাত, লিয়নরা এলাকার বখাটে ছেলেপেলেদের নিয়ে আড্ডা দিচ্ছিলো। এমন সময় তারা এক মহিলাকে ইভটিজিং করলে রাতুল এর প্রতিবাদ করে। এই ঘটনার জের ধরে সেই দিন রাতেই দেশীয় অস্ত্রসহ এশার নামাজের পর রাতুলের অপেক্ষায় উত পেতে থাকে রাতুল ও লিয়নরা। এই সময় রাতুল ঐ পথ দিয়ে ফেরার পথে তার উপর হামলা করে সন্ত্রাসীরা।

অন্য খবর  জনগণ একদিন এই সরকারের কাছ থেকে হিসাব বুঝে নিবে – ভিপি কামাল

 

 

এই বিষয়ে দোহার এস আই নাজমুল হক এই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এই ঘটনার পর থেকে সন্ত্রাসীরা ঘর-বাড়ি তালা মেরে পালিয়েছে। তাদের ধরতে পুলিশের অভিযান চলমান রয়েছে।

Comments

comments