দোহারে জেলা পরিষদের চেয়ারম্যানের পরিচ্ছন্নতা অভিযান

70

ডেঙ্গু ও চিকনগুণিয়া রোগের জীবাণু বহনকারী এডিস মশা নিধন ও এর প্রজনন ঠেকাতে পরিচ্ছন্নতা এবং সচেতনতা অভিযান শুরু করেছেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান।

শুক্রবার সকালে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার মেঘুলা বাজার থেকে শুরু করে আশপাশের এলাকায় এ কার্যক্রম চালানো হয়। নেতাকর্মীরা বাজারের প্রতিটি রাস্তা ও ড্রেনে, নির্মাণধীন ভবন, গাড়ির টায়ার, এসি ও ফ্রিজের জমে থাকা পানি, ছোট ছোট ডুবায় জমে থাকা বৃষ্টির পানিতে মশা নিধনের ওষুধ ছিটানো হয়। এছাড়া জমে থাকা পানি ও ঝুঁকিপূর্ণ স্থানের আবর্জনা পরিস্কার করে এলাকাবাসীকে সচেতন করেন।

জেলা পরিষদের চেয়ার‌্যমান মো. মাহবুবুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমরা এ অভিযান শুরু করেছি। শুধু সরকারি দায়িত্ব পালনের মধ্যে আমাদের কর্মকা- সীমাবদ্ধ রাখতে চাই না। দলীয় নির্দেশনা অনুযায়ী এলাকাবাসীর সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করে যেতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. শাজাহান মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জু মোল্লা, শেখ শাহিন, আওয়ামীলীগ নেতা- শেখ শাহবুদ্দিন, ফিরোজ মোল্লা, কাউসার খালাসী, হাবিবুর রহমান, আবুল কালাম হাওলাদার, ডা. খালেক, মেঘুলা বাজার পরিচালনা বণিক সমিতির সাধারণ সম্পাদক বাহালুল শিকদার প্রমুখ।

অন্য খবর  দোহারে আওয়ামী লীগ নেতা শেখ বোরহান আর নেই

Comments

comments