দোহারে জমিসংক্রান্ত বিরোধে হামলায় আহত ২ জন

411
দোহারে জমিসংক্রান্ত বিরোধে হামলাঃ আহত ২

দোহার উপজেলার পৌরসভার ১নং ওয়ার্ডের পূর্ব লটাখোলায় জমিতে গাছ কাটা নিয়ে বিরোধের জের ধরে দুপক্ষের মারামারিতে আহত হয়েছে দুইজন। তাঁরা হলেন খোকন (৩৯), আরশেদ (৩৫)। খোকন ও আরশেদের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দোহার থানায় অভিযোগ দায়ের করেছেন।

আহতদের পরিবার থেকে জানানো হয়, খোকন ও আরশেদ দুই জনই প্রবাসী তারা দেশে ছুটি নিয়ে বাড়িতে আসলে করোনার কারনে তারা আর প্রবাসে ফেরত যেতে পারেন নি।

আজকে তারা সকাল সাড়ে আটটার দিকে তাদের জায়গায় থাকা গাছ কাটতে গেলে তাদেরকে বাধা দেওয়া হয়। তারপর প্রতিপক্ষের সাথে কথা কাটাকাটি হয় আর এই কথা কাটাকাটির এক পর্যায় হামলাকারী গুনজর বেপারী দুই ছেলে হারুন ও মুকসেদ আলীসহ বশির, লিমন, নাহীদ তাদের উপর অতর্কিত হামলা চালায়। আমরা খবর পেয়ে দ্রুত সেখানে গিয়ে দেখি তাদের কে মাথায় আঘাত করা হয়েছে অনেক রক্ত ঝরছে। সে সময় আমরা তাদেরকে দোহার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসি। তখন তাদের দুইজনের মাথায় একজনে ৩৩টা শেলাই ও আরেক জনের ১৫ টা শেলাই দেওয়া হয়। এখন তারা দোহার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন আছেন। এ নিয়ে আমরা দোহার থানায় আভিযোগ করেছি তাদের বিরুদ্ধে।

অন্য খবর  কেরানীগঞ্জে ৫ মণ গাঁজাসহ আটক ২

দোহার থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন বলেন, এ বিষয়ে থানায় আভিযোগ করা হয়েছে। জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments