দোহারে গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ, গ্রেপ্তার ২

673

দোহার উপজেলায় এক গৃহবধূর নগ্ন ভিডিও কৌশলে মুঠোফোনে ধারণ করে চাঁদা দাবির অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুজন হলেন উপজেলার লটাখোলা বিলেরপাড় গ্রামের আবদুস সালাম (৩৫) ও একই গ্রামের মো. মাসুদ রানা (৩২)।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, উপজেলার লটাখোলা বিলেরপাড় গ্রাম থেকে স্থানীয়দের সহায়তায় রবিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন ওই গ্রামের আবুল কালামের ছেলে আব্দুস সালাম (৩৫) ও মনছুর মোল্লার ছেলে মো. মাসুদ রানা (৩২)।

ওসি সাজ্জাদ জানান, গত ২৭ জুন রাতে ওই গৃহবধূ তার নিজঘরে পোশাক পরিবর্তন করছিল। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা স্থানীয় ওই দুই বখাটে ঘরের জানালার ফাঁক দিয়ে কৌশলে গৃহবধূর নগ্ন ভিডিও মোবাইলে ধারণ করে তা সংরক্ষণ করে। এরপর বিভিন্ন সময়ে বখাটেরা গৃহবধূকে তার নগ্ন ছবি দেখিয়ে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে পাঁচ লাখ টাকা দাবি করলে প্রথম ধাপে তাদের ২০ হাজার টাকা দেওয়া হয়।

পরবর্তীতে আবার চাঁদা চেয়ে গৃহবধূকে চাপ দিলে সে স্থানীয়দের সহায়তায় দোহার থানায় একটি লিখিত অভিযোগ দেয়। এর পর পুলিশ ওই গৃহবধূকে দিয়ে ফাঁদ পাতে। রবিবার রাতে চাঁদা দেবে বলে ওই দুই বখাটেকে কৌশলে ডেকে আনেন গৃহবধূ। তখন ওই দুই বখাটে উপস্থিত হলে স্থানীয়দের সহায়তায় পুলিশ তাদের গ্রেপ্তার করে। সেই সঙ্গে তাদের ব্যবহৃত মোবাইল ফোন দুটি মেমোরিকার্ডসহ জব্দ করা হয়।

অন্য খবর  শুরু হলো স্বপ্নের যাত্রাঃ কোঠাবাড়ী কলেজের মাটি ভরাটের জন্য স্বেচ্ছাশ্রম

ওসি আরো বলেন, এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ রাতেই তিনজনের নামসহ অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামি করে পর্নোগ্রাফি আইনে দোহার থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার সকালে ওই দুই বখাটেকে আদালতে পাঠানো হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

Comments

comments