দোহারে কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা দিবস পালিত

271
দোহারে কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা দিবস পালিত

দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উদ্যোগে জাতীয় পুষ্ঠি সপ্তাহের ৪র্থ দিন পালন করা হয় কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা দিবস। দিবস উপলক্ষে সাধারন মানুষের মাঝে কমিউনিটি ক্লিনিকের সেবা ও সুবিধা নিয়ে বিতরন করা হয়েছে লিফলেট।

এবারের দিবসের স্লোগান ছিল শেখ হাসিনার আবদান কমিউনিটি ক্লিনিক বাঁচান। এই স্লোগানকে সামনে রেখে দোহারের কুসুমহাটি ইউনিয়নের শিলাকোঠা কমিউনিটি ক্লিনিক এর প্রতিষ্ঠা দিবস পালন করা হয়। এই সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, কুসুমহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাদ হোসেন ও দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রধান ডাঃ জসিম উদ্দিন।

 এ সময় দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন যে কেক কেটে মোমবাতি জ্বেলে এটা পালন কারা আমাদের ধর্মে নাই এটা অন্য ধর্মের।

এর পর ডাঃ জসিম উদ্দিন বলেন যে এই কমিউনিটি ক্লিনিক এর কর্মীরা অনেক পরিশ্রম করে। এখানে আসার রাস্তা তেমন বড় না তাই সিরিয়াস রোগী আসলে এখান থেকে যেতে অনেক কষ্ট হয় তাই এই রাস্তা গুলো বড় করলে এই কমিউনিটি ক্লিনিক এর ও জনগনের জন্য সুবিধা হবে। এসময় কমিউনিটি ক্লিনিক এর কর্মীরা আর্সেনিক মুক্ত পানির কলের প্রয়োজনীয়তা উল্লেখ করলে আগামী এক সপ্তাহের মধ্য আর্সেনিক মুক্ত কল স্থাপনের প্রতিস্রুতি দেন সময় দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন। এই আরো উপস্থিত ছিলেন কমিউনিটি ক্লিনিক এর কর্মী ও শিলাকোঠা এলাকাবাসী।

অন্য খবর  খোলামোড়া এলাকায় চলছে খোলা বেবী ।কেরানীগঞ্জে ভ্রমন পিপাসুদের প্রিয় যান খোলা বেবী

Comments

comments