দোহারে ওলামায়ে কেরাম ও তাবলীগের মানববন্ধন স্বারকলিপি প্রদান

141
দোহারে ওলামায়ে কেরাম

দোহারে ওলামায়ে কেরাম ও তাবলীগের পক্ষ থেকে মানববন্ধন স্বারকলিপি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার সময় ওলামায়ে কেরাম ও তাবলীগের প্রায় হাজারোধিক সমর্থকেরা উপজেলার সামনে থেকে থানার মোর পর্যন্ত মানববন্ধন করে। এ সময় ওলামায়ে কেরাম ও তাবলীগের নেএীবৃন্দরা গত শনিবার ১লা ডিসেম্বর সকালে রাজধানীর বিমান বন্দর সড়কের সামনে ঘটে যাওয়া তাবলীগের দুই পক্ষের সংঘর্ষের র্তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

তারা বলেন, পূর্বনির্ধারিত ডিসেম্বরের ৭ থেকে ১১ তারিখ পর্যন্ত দুই ধাপে অনুষ্ঠিতব্য বিশ^ ইজতেমাকে সামনে রেখে মাঠে সে¦চ্ছাশ্রম প্রদানকারী তাবলীগের সাথী, আলেম ওলামা ও নিরিহ ছাএদের উপর সা’দ অনুসারীরা অতর্কিত হামলা ও তান্ডবলীলা চালায়। যার ফলে দোহারের বেশ কয়েকজন তাবলীগের সাথী, আলেম ওলামা ও নিরিহ ছাএরা আহত হয়। এমতাবস্থায় উক্ত হামলায় অশংগ্রহনকারী সা’দ পন্থির এতাতিদের যাবতীয় কার্যক্রম বন্ধের দাবী জানায় উপস্থিত ওলামায়ে কেরাম ও তাবলীগের নেতাকর্মীরা। পরে তারা উক্ত ঘটনার সাথে জড়িত অভিযোগে দোহারের বেশ কয়েকজনের নাম উল্লেখ করে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা , উপজেলা পরিষদ চেয়ারম্যন ও দোহার থানা ইনচার্জের বরাবর স্বারকরিপি প্রদান করে। স্বারকলিপিতে উল্লেখ্য অভিযুক্তাকারে ৫০/৬০ জনের নাম উল্লেখ করা হয়।

অন্য খবর  ঢাকা জেলা ছাত্রদলের প্রতিবাদ সমাবেশ: আটক ৫

পওে স্বারকলিপি প্রদান শেষে ওলামায়ে কেরাম ও তাবলীগের নোকর্মীরা সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, সা’দ পন্থির নেতাকর্মীরা অতর্কিত ভাবে আমাদের নিরীহ ওলামা ও তাবলীগের সাথীদের উপর এমন হামলা চালায়। আমরা এর সুষ্ঠ বিচারে প্রধানমন্ত্রির হস্তক্ষেপ কামনা করছি। এ সময় উক্ত মানববন্ধন ও স্বারকলিপি প্রদানের সময় দোহার উপজেলার সকল ওলামায়ে কেরাম ও তাবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments