দোহারে এই প্রথম ডিজিটাল বাইক সার্ভিস সেন্টার উদ্ভোদন

636

বৃহস্পতিবার ( ১৩ আগষ্ট) বিকেলে দোহার উপজেলার দক্ষিণ জয়পাড়া গাংপাড় সেন্টার ছিফ রেষ্টুরেন্ট সংলগ্ন মোটরসাইকেলের অত্যাধুনিক সরঞ্জাম দিয়ে মটরসাইকেলের ফোম ওয়াশ সহ যাবতীয় মটর বাইকের সার্ভিসিং এর কার্যক্রম নিয়ে ডক্টর বাইকের প্রতিষ্ঠান শুভ উদ্বোধন করেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মো.আলমগীর হোসেন।

সে সময় তিনি বলেন, আমাদের দোহারে অনেক মোটরসাইকেল আছে যারা এখনো লাইসেন্স করে নাই এবং টানা মোটরসাইকেল চালায়। তাদের এই কাজ থেকে বিরত থাকতে হবে এবং প্রাপ্ত বয়স না হলে মোটরসাইকেল চালাবেন না। আর এই কারনেই দোহারে প্রায় মোটরসাইকেল দূর্ঘটনা ঘটে তাই যারা মোটরসাইকেল চালাবেন তারা সতরর্ক ভাবে মটরবাইক চালাবেন।

দোহার পৌরসভার পাঁচ জন বন্ধুর মিলে যাত্রা শুরু করলো ‘ডক্টর বাইক’ নামে এই প্রতিষ্ঠানটি। এই উদ্যাক্তারদের মধ্যে রয়েছেন পাপেল মাহমুদ নিজাম, প্রান্ত দাস, সাব্বির হোসেন পাপ্পু ,শাহাদাত হোসেন নিঝু ও ফয়সাল আহমেদ তালুকদার (পিয়াস)।

ডক্টর বাইকের প্রতিষ্ঠানটি থেকে বলা হয়, আমরাই এই প্রথম দোহার-নবাবগঞ্জে মটরসাইকেল সার্ভিসিং এর ক্ষেত্রে আমরা অত্যাধুনিক সব সরঞ্জাম ও অভিজ্ঞ ইঞ্জিনিয়ার দিয়ে মোটরবাইক সার্ভিস করো। তাই আমরা বিশ্বাস করি দোহার-নবাবগঞ্জের সেরা মটরসাইকেল সার্ভিসিং সেবা দিতে পারবো গ্রাহকদের।

অন্য খবর  ২৪ ঘণ্টার মধ্যে অবৈধ পশুর হাট ভেঙে নেওয়ার নির্দেশ এসপির

সে সময় আরো উপস্থিত ছিলেন, দোহার পৌরসভার প্রকৌশলী মশিউর রহমান,নুজরুল ইসলাম খান,সাবেক ছাত্র নেতা সাজ্জাদ হোসেন সুরুজ, দোহার উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারন সম্পাদক উদয় হুসাইন, পৌরসভা ছাত্রলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান সাদ্দাম, জয়পাড়া কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি পান্নু চোকদার,সাধারন সম্পাদক আব্দুর রহমান শান্ত, জয়পাড়া কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক শিহাব-উর-রহমান শিকদার সহ স্থানীয় ব্যক্তিরা।

Comments

comments