দোহারে ইঞ্জিনিয়ার মেহবুব কবিরের শীতবস্ত্র বিতরন

72
দোহারে শীতবস্ত্র বিতরণ করলেন ইঞ্জিনিয়ার মেহবুব কবির ঢাকার দোহারে নারিশা ও চৈতাবাতর এলাকায় দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ হয়েছে। শুক্রবার ২২শে জানুয়ারি সকাল ১০টায় সমাজসেবক ইঞ্জিনিয়ার মেহবুব কবির তার নিজস্ব অর্থায়নে সকাল থেকে সারাদিন বিভিন্ন্য স্থানে এ কম্বল বিতরন করেন উপজেলার নারিশা উচ্চ বালিকা বিদ্যালয়,নারিশা খালপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চৈতাবাতর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রায় ১হাজার দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এসময় ইঞ্জিনিয়ার মেহবুব কবির বলেন, আমি সব সময় মানুষের পাশে দাড়াঁনোর চেষ্টা করেছি। করোনা ও বন্যা পরিস্থিতিতে মানুষের মাঝে ব্যক্তিগত অর্থায়নে ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছি,এবার শীতের শুরু থেকে অসহায় মানুষের মাঝে ২দিন ব্যাপি পাঁচ হাজার কম্বল বিতরণের উদ্যোগ নিয়েছি। ইতোমধ্যে প্রায় এক হাজার বিতরণ শেষ হয়েছে। তিনি আরও বলেন, প্রতিটি এলাকায় ধনী ব্যক্তিদের এই সময়ে মানুষের মাঝে সহায়তার হাত বাড়িয়ে দেয়া উচিত। আমি মানুষের পাশে ছিলাম,আছি ভবিষ্যতেও থাকবো। এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ইব্রাহীম খলিল সবুজ, সাপ্তাহিক নববাংলার প্রকাশক বিল্লাল হোসেন, মোহাম্মদ আলী, দোহার উপজেলা আওয়ামীলীগের উপ- প্রচার সম্পাদক মঞ্জু মোল্লা, নারিশা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শওকত হোসেন, হারুনুর রশিদ, রফিকুল ইসলাম স্বপন, শেখ আক্তার হোসেন, কায়সার খালাসী ,ইকবাল হোসেন, দোহার প্রেসক্লাবের সভাপতি মো. কামরুল হাসান, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান টিপু,বাবু বেপারী প্রমুখ

ঢাকার দোহারে নারিশা ও চৈতাবাতর এলাকায় ইঞ্জিনিয়ার মেহবুব কবির দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। শুক্রবার ২২শে জানুয়ারি সকাল ১০টায় সমাজসেবক ইঞ্জিনিয়ার মেহবুব কবির তার নিজস্ব অর্থায়নে সকাল থেকে সারাদিন বিভিন্ন স্থানে এ কম্বল বিতরন করেন উপজেলার নারিশা উচ্চ বালিকা বিদ্যালয়,নারিশা খালপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চৈতাবাতর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রায় ১ হাজার দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এসময় ইঞ্জিনিয়ার মেহবুব কবির বলেন, আমি সব সময় মানুষের পাশে দাড়াঁনোর চেষ্টা করেছি। করোনা ও বন্যা পরিস্থিতিতে মানুষের মাঝে ব্যক্তিগত অর্থায়নে ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছি,এবার শীতের শুরু থেকে অসহায় মানুষের মাঝে ২দিন ব্যাপি পাঁচ হাজার কম্বল বিতরণের উদ্যোগ নিয়েছি। ইতোমধ্যে প্রায় এক হাজার বিতরণ শেষ হয়েছে।

তিনি আরও বলেন, প্রতিটি এলাকায় ধনী ব্যক্তিদের এই সময়ে মানুষের মাঝে সহায়তার হাত বাড়িয়ে দেয়া উচিত। আমি মানুষের পাশে ছিলাম,আছি ভবিষ্যতেও থাকবো।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ইব্রাহীম খলিল সবুজ, সাপ্তাহিক নববাংলার প্রকাশক বিল্লাল হোসেন, মোহাম্মদ আলী, দোহার উপজেলা আওয়ামীলীগের উপ- প্রচার সম্পাদক মঞ্জু মোল্লা, নারিশা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শওকত হোসেন, হারুনুর রশিদ, রফিকুল ইসলাম স্বপন, শেখ আক্তার হোসেন, কায়সার খালাসী ,ইকবাল হোসেন, দোহার প্রেসক্লাবের সভাপতি মো. কামরুল হাসান, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান টিপু,বাবু বেপারী প্রমুখ

অন্য খবর  জয়পাড়াতে এক্সিম ব্যাংকের ১১৭তম শাখা উদ্বোধন

Comments

comments