দোহারের রাইপাড়া থেকে সাজাপ্রাপ্ত আসামী আটক

54

সোমবার বিকালে দোহার থানার পি এস আই নুর হোসেনের নেতৃত্বে দোহার থানা পুলিশ রাইপাড়া ইউনিয়নের লক্ষীপ্রসাদ এলাকা থেকে সাজাপ্রাপ্ত আসামী সাগর মন্ডলকে আটক করেছে। সে সময় তার কাছ থেকে ইয়াবা উদ্ধার করা হয়। সাগর দীর্ঘদিন ধরেই পলাতক ছিল। সে একটি মামলায় দুই বছরের সাজা সহ চারটি মামলায় ওয়ারেণ্টভুক্ত আসামী। সে একজন চিহ্নিত মাদক বিক্রেতা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দোহারের তালিকাভুক্ত সন্ত্রাসী একাধিক মামলার ও সাজাপ্রাপ্ত আসামী সাগর দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে। সে অনেক দিন ধরেই পালিয়ে এলাকায় মাদক ব্যবসাসহ নানা সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিলো। পুলিশ বিভিন্ন সময় অভিযান চালিয়ে তাকে ধরতে পারেনি।

এলাকাবাসী জানায়, সাগর দীর্ঘদিন যাবত দোহারে একটি বাহিনী তৈরী করে মাদক ব্যবসা, ডাকাতি, ছিনতাইসহ নানা অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। তার বাহিনী রাইপাড়া, বাঁশতলা, লক্ষীপ্রসাদ, বউ বাজার, পালামগঞ্জ, ইকরাশি এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। সাগরের নাম শুনলে এলাকার মানুষের মাঝে আতংক দিন কাটতো।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সিরাজুল ইসলাম বলেন, সাগর একাধিক মামলার আসামী। সে একটি মামলায় ২বছরের সাজাপ্রাপ্ত। পুলিশ তাকে দীর্ঘদিন যাবতই গ্রেপ্তারের চেষ্টা করে আসছিলো।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জ থেকে চার মাসে গ্রাহকদের ৪০ কোটি টাকা আত্মসাৎ

Comments

comments