দোহারে জি এস চৌধুরির বড় ছেলের ইন্তেকাল

71

মাহমুদুল হাসান সুমন/তারেক রাজীব, নিউজ৩৯: দোহার উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মরহুম জি,এস চৌধুরীর বড় পুত্র এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জনাব আনোয়ার শফি চৌধুরীর (ইভো চৌধুরী) বড় ভাই জনাব রসূল শফি চৌধুরী (হিলু চৌধুরী) আজ ভোর রাতে ক্যন্সারে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন।ইন্নানিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি মৃত্যুকালে স্ত্রী ও একমাত্র পুত্র রেখে গিয়েছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। জয়পাড়া কলেজ, জয়পাড়া মডেল প্রাইমারিসহ দোহার নবাবগঞ্জের অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠানে রয়েছে তাদের পারিবারিক অবদান।

তার চাচা ছিলেন দোহারের সাবেক এমপি জনাব মরহুম আশরাফ আলী চৌধুরী। আজ সকাল ৯ টায় তার নিজ বাসভবন ঢাকার গুলশানে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। তার ২য় জানাজার নামাজ আজ দুপুর ২টায় ঢাকার দোহারে তার নিজ বাস ভবনে অনুষ্ঠিত হয়।জানাজা শেষে মরহুমের লাশ তার পারিবারিক কবরস্থান ঢাকার দোহারের জয়পাড়ায় দাফন করা হবে।

তিনি ও তার পরিবারের কাছে দোহারবাসী ঋণী।আমরা নিউজ৩৯ পরিবার তার রুহের প্রতি মাগফেরাত কামনা করি ও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই।আল্লাহ যেন তাকে জান্নাত নসীব করেন। আমিন

অন্য খবর  দোহারে পদ্মায় ভাঙছে বসতি; বাস্তবায়িত হয়নি বেড়িবাঁধ

Comments

comments