দোহারের মাহমুদপুর ইউনিয়নে গ্রীন বাংলার বৃক্ষ রোপন

131
দোহারের মাহমুদপুর ইউনিয়নে গ্রীন বাংলার বৃক্ষ রোপন

সবুজ বৃক্ষ প্রকৃতির প্রান গ্রীন বাংলা করল দান এই স্লোগানকে সামনে রেখে দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়নে বৃক্ষ রোপন অভিযান চালানো হয়।  গ্রীন বাংলা সোসাইল ওয়েলফেয়ার এসোসিয়েশনের পক্ষ থেকে এই বৃক্ষ রোপন অভিযান চালানো হয়।

 

 

০৩/০৭/২০২০ইং তারিখ রোজ শুক্রবার সকালে ৯:৩০ মিনিটে এই বৃক্ষ্য রোপন অনুষ্ঠান উদ্ভোধন করেন মাহমুদপুর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি(ভারপাপ্ত)সুনাম উদ্দিন মোল্লা ও সাধারন সম্পাদক পিয়ার হোসেন পত্তন্দার। এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ নুর ইসলাম মাদবর,সভাপতি দোহার উপজেলা আওয়ামী মটর চালক লীগ। এরপর গ্রীন বাংলা সোসাইল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চার জন প্রতিষ্ঠাতা সদস্য বিভিন্ন রাস্তায় ঘুরে সবগুলা গাছ লাগানো শেষ করেন। গ্রীন সোসাইল ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা মোঃ আল-আমিন হোসাইন নিউজ ৩৯ কে জানায় তারা এই বৃক্ষ রোপন সারা বছর অব্যাহত রাখবেন। তিনি আরও জানান আমরা প্রায় একশত টি তালের চাড়া ও অনেক ধরনের ফলের বীজ বপন করেছি।ইনশাল্লাহ আমরা এই বোপনকৃত চাড়া আগামী সেপ্টেমর মাস পর্যন্ত রোপন করতে পারবো। এতে আমারা প্রয়োজনীয় কাঠ সহ বিভিন্ন ধরনের ফল পাবো তাছারা মানুষ ছায়াও নিতে পারবে পরিবেশ টাও সুন্দর লাগবে।

অন্য খবর  জনপ্রিয়তায় এগিয়ে আলমগীর হোসেন

 

 

রাস্তার ধারে এই বৃক্ষ রোপনের জন্য হয়।  গ্রীন বাংলা সোসাইল ওয়েলফেয়ার এসোসিয়েশনকে অনুমতি দিয়েছেন। দোহার উপজেলা সহকারি কমিশনার(ভূমি)  জ্যোতিষ চন্দ্র বিকাশ। সিরাজুল ইসলাম (প্রতিষ্ঠাতা সদস্য গ্রীন বাংলা সোসাইল ওয়েলফেয়ার এসোসিয়েশন)এর সৌজন্যে দোহারের মাহমুদপুর ইউনিয়নের বিভিন্ন সড়কে বৃক্ষ রোপন অভিজান চালানো হয়।

Comments

comments