দোহারের মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

79
মাহমুদপুর ইউনিয়ন

ঢাকার দোহারের মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের নব গঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা ও মাহমুদপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলার চর লটাখোলা এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার  উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাহমুদপুর ইউনিয়নের নব গঠিত আহবায়ক কমিটির দায়িত্ব ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের কমিটি ঘোষণা করবে এবং কাউন্সিলর তৈরি করবে। আগামী ১০ই ডিসেম্বরের পূর্বে মাহমুদপুর ইউনিয়নের সম্মেলন করতে হবে। সেই সম্মেলনে কাউন্সিলররা ভোট দিয়ে ইউনিয়নের নতুন নেতৃত্ব তৈরি করবে। তিনি দ্রুত সময়ের মধ্যে ওয়ার্ড কমিটি ও কাউন্সিলর নির্বাচিত করে থানা কমিটির কাছে তালিকা দেওয়ার জন্য বলেন।

মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মো. ফারুক-উজ্জামান ফারুক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন মিয়া।

এছাড়া আরও উপস্থিত ছিলেন দোহার উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, সাবেক ছাত্রনেতা সুরুজ আলম সুরুজ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা মো. বেলাল হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি আলমাছ উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন সুরুজ, পিয়ার হোসেন প্রমূখ।

অন্য খবর  আবারো বেপারোয়া ড্রাইভিং এ প্রান গেলো স্কুলছাত্রীর

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন মাহমুদপুর ইউনিয়নের যুগ্ম আহবায়ক মো. মাসুদ পত্তনদা ও শহীদ বেপারী।

Comments

comments