দোহারের প্রথম ব্যান্ড বঙ্গাব্দের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

172
দোহারের প্রথম ব্যান্ড বঙ্গাব্দের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
বিজ্ঞাপন

দোহারের প্রথম ও একমাত্র ব্যান্ড বঙ্গাব্দের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত করা হয়েছে। ১৭ ডিসেম্বর ২০১৬তে প্রতিষ্ঠিত এই ব্যান্ডটি জয়পাড়া্র ভূতের গলির অফিসে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকি পালন করে। এছাড়াও ভূতের গলিতে তাদের অফিসে নিয়মিত তারা সঙ্গিত চর্চা করেন।

এই সময় উপস্থিত ছিলেন জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও সংস্কৃতিক ব্যক্তিত্ব নজরুল ইসলাম খান,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাজিব শরিফ,বঙ্গাব্দের প্রতিষ্ঠাতা সদস্য কাজী জিয়াদ,মোঃ নজরুল, সোহাগ ইশতিয়াক,মোঃইব্রাহিম,সদস্য রবিন,নাঈম,চাঁদনী প্রমুখ।

ব্যান্ডের প্রতিষ্ঠাতা ও ভোকালিস্ট ইশতিয়াক সোহাগ নিউজ৩৯কে বলেন, দোহারের প্রথম ব্যান্ড হিসাবে দেশিয় ঐতিহ্যকে ধারন করে যুবসমাজের মাঝে অপশক্তি দূর করে প্রগতিশীল উন্নত ও দেশপ্রেমিক চেতনা ও সংস্কৃতির বিকাশ ঘটনাও আমাদের উদ্দেশ্য। দোহারে প্রথম ব্যান্ড করার চেষ্টা অনেকে করলেও আমরাই প্রথম হিসাবে এগিয়ে এসেছি। সবাইকে সাথে নিয়েই আমরা বঙ্গাব্দ ব্যান্ডটিকে প্রতিষ্ঠা করতে চাই বাংলাদেশের অন্যতম শীর্ষ স্থানীয় ব্যান্ড হিসাবে।

বঙ্গাব্দ ব্যান্ডের বর্তমান লাইন আপঃ ভোকালিস্টঃ ইশতিয়াক সোহাগ, গিটারিস্টঃ ইব্রাহিম, বেজঃ নজরুল, ড্রামসঃ নাইম, কিবোর্ডঃ আসমা তারা চাঁদনী। এর সাথে আরো আছেন কাজী জিয়াদ।

অন্য খবর  দোহারে নিখোঁজের ছয় দিন পর লাশ উদ্ধার

উল্লেখ্য ২০১৬ সালের ১৭ ই ডিসেম্বর দোহার উপজেলা শিল্পকলা একাডেমির সহযোগিতায় সর্বপ্রথম যাত্রা শুরু করে এই ব্যান্ড দল। বঙ্গাব্দের সাথে সম্পৃক্ত সবাই জন্মদিনের অনুষ্ঠানের মধ্যমে সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

দোহারের প্রথম ব্যান্ড বঙ্গাব্দের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

যেকোন অনুষ্ঠানের জন্য যোগাযোগ করতে পারেনঃ গ্রুপ লিডার ইশতিয়াক সোহাগ। ফোনঃ ০১৫৩৪-৫২১৩২৫

Comments

comments