দোহারের নারিশা বাজারে অগ্নিকাণ্ড

125
দোহার

ঢাকা জেলার দোহার উপজেলার নারিশা বাজারে বৃহস্পতিবার সন্ধ্যায় এক ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সন্ধ্যা ৭টা থেকে এই আগুনের শুরু হয়।  বাজারের সুনামউদ্দিন মার্কেটের জালাল মোল্লার রিক্সার গ্যারেজে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে৷

 

 

জালাল মোল্লা জানান, হঠাৎ ইফতারির পরে দূর থেকে দোকানে আগুন লাগার খবর পেয়ে ছুটে গিয়ে দেখি দোতলা দোকানে ব্যাপকভাবে আগুন ছড়িয়েছে। পরে স্থানীয় এলাকাবাসী, নারিশা বাজার পরিচালনা কমিটি ও পথচারীদের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে৷ অগ্নিকাণ্ডের ঘটনায় ২টি রিক্সা, ব্যাটারি, টায়ার, টিউব আগুনে পুরে যায়। এতে প্রায় তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জানান তিনি।

 

 

অগ্নিকাণ্ডের ঘটনায় খবর পেয়ে ছুটে আসে দোহার ফায়ার সার্ভিস দল এবং শাইনপুকুর তদন্ত কেন্দ্রের অফিসারগণ। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেই অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘতে বলে প্রাথমিকভাবে জানা যায়। আগুন নেভাতে গিয়ে উপস্থিত ২-৩ জন সামান্য আহত হয় বলেও জানা যায়।

 

 

নারিশা বাজার বণিক সমিতির সভাপতি শেখ শাহীন জানান, হঠাৎ মানুষের চিল্লাচিল্লি শুনে জালালের রিক্সার গ্যারেজে গিয়ে দেখি ব্যাপক অগ্নিকাণ্ড৷ পরে উপস্থিত সকলের আপ্রাণ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

অন্য খবর  দোহারে আসছে নতুন বাস সার্ভিস ‘নিউ টমটম পরিবহণ’

Comments

comments