দোহারের জয়পাড়া বাজার থেকে মলমপার্টির সদস্য আটক

655
দোহারের জয়পাড়া বাজার থেকে মলমপাটির সদস্য আটক

ঢাকা জেলার দোহার উপজেলার জয়পাড়া বাজারের কাঠপট্টি থেকে অটো চালককে অজ্ঞান করে অটো নিয়ে পালিয়ে যাওয়ার সময় অটোসহ মলমপার্টির এক সদস্যকে আটক করেছে স্থানীয় জনতা। জনতার কাছে আটক হওয়া মলমপার্টির সদস্যের নাম ফারুক(৩৫)। তার পিতা:সাইজুউদ্দিন এবং বাড়ি নারায়গঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ থানায়।

৯ই ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যা ৫:৩০টার সময় অটোচালক ফয়সালকে বিস্কুট খাওয়াইয়ে অটো নিয়ে পালাতে চাইলে বাজারের লোকজন তাকে আটক করে ও দোহার থানা পুলিশের কাছে হস্তান্তর করে। অটোচালক ফয়সালের বাড়ি মুন্সিগঞ্জের তুলশীখালীতে। তার পিতার নাম সাইজুদ্দিন।

ফয়সালের বাবা সাইজুদ্দিন বলেন, ২থেকে আড়াই মাস আগে আমার ছেলেকে ১ লক্ষ ৬৮হাজার টাকা দিয়ে অটো কিনে দিয়েছি। আমি শাক-সবজি বিক্রয় করি।

প্রত্যক্ষদর্শী মোঃ সারুখ বলেন, আমরা বাজারের দোকানে বসে কথা বলতেছি হঠাৎ দেখি ছেলেটা ঢুলছে। তখন আমি তাকে ধরে বলি তোমার কি হয়েছে? তখন সে বলে আমার অটো। আমি তখন সবাইকে লক্ষ করে অটোটা থামাতে বলি, তখন অটো থামাতে গেলে লোকটি পালাতে চেষ্টা করলে হাতেনাতে অটোসহ মলমপাটির সদস্য ফারুককে ধরে ফেলে বাজারের লোকজন। আমরা অজ্ঞান হওয়া লোকটিকে সাথে সাথে হাসপাতালে নিয়ে ভর্তি করি।

অন্য খবর  জয়পাড়া কলেজের দুই প্রবীন শিক্ষকের বিদায়

দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএর ডিউটি ডাক্তার জানান, রোগিকে ভর্তি করা হয়েছে। তাকে সেলাইন ও ওষুধ দেয়া হয়েছে। সে এখন কিছুটা উন্নতির দিকে।

এ বিষয়ে দোহার থানার কর্মরত এস আই আক্কাছ বলেন, ফারুক কে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এরকম ঘটনা ছাড় দেয়া হবে না আমরা এ বিষয়ে কঠোর ব্যবস্থা নিবো, এই ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments

comments