দোহারের উন্নয়নে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করে যাবো: আলমগীর হোসেন

159
আলমগীর হোসেন

আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে দোহার উপজেলায় সব ধরনের উন্নয়নমূলক কাজ করে যাবো বলে জানান দোহার উপজেলা পরিষদের সফল ও নবনির্বাচিত চেয়ারম্যান ও দোহার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব আলমগীর হোসেন।

গত ২ মে বিকেল ৪ ঘটিকায় ডায়ারকুম ডায়াগজারিয়া সবুজ অঙ্গন সংঘ মাঠ প্রাঙ্গনে সুতারপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সকল নেতৃবৃন্দের পক্ষ থেকে দোহার উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন, ভাইস চেয়ারম্যান জনাব সুজাহার বেপারী ও মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বীথির সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। উক্ত অনুষ্ঠানে সুতারপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার জনাব মোঃ আলিমের সভাপতিত্বে, দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান বেপারীর সঞ্চালনায় ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব মনির হোসেনের সার্বিক তত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে আলমগীর হোসেন বলেন, এ অঞ্চল আমার নিজের অঞ্চল। তাই এ অঞ্চলে যত ধরনের সমস্যা আছে আমি তার সমাধান করে দেবো। তিনি আরও বলেন আপনারা ভাগ্যবান কারন আপনারা দোহার-নবাবগঞ্জের সাংসদ হিসেবে জননেতা জনাব সালমান এফ রহমানের মত মানুষকে পেয়েছেন। তিনি দোহার নবাবগঞ্জের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

অন্য খবর  নবাবগঞ্জে অপহরণের ২ দিন পর শিশুর লাশ উদ্ধার

বিশেষ অতিথির বক্তব্যে দোহার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব সুজাহার বেপারী ও মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বীথি দোহারের সার্বিক উন্নয়নে আলমগীন হোসেনের সাথে কাজ করে যাওয়ার অঙ্গীকার করেন।

এসময় ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জনাব ফজলুল হক সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments