দোহারের উন্নয়নে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করে যাবো: আলমগীর হোসেন

131
আলমগীর হোসেন

আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে দোহার উপজেলায় সব ধরনের উন্নয়নমূলক কাজ করে যাবো বলে জানান দোহার উপজেলা পরিষদের সফল ও নবনির্বাচিত চেয়ারম্যান ও দোহার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব আলমগীর হোসেন।

গত ২ মে বিকেল ৪ ঘটিকায় ডায়ারকুম ডায়াগজারিয়া সবুজ অঙ্গন সংঘ মাঠ প্রাঙ্গনে সুতারপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সকল নেতৃবৃন্দের পক্ষ থেকে দোহার উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন, ভাইস চেয়ারম্যান জনাব সুজাহার বেপারী ও মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বীথির সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। উক্ত অনুষ্ঠানে সুতারপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার জনাব মোঃ আলিমের সভাপতিত্বে, দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান বেপারীর সঞ্চালনায় ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব মনির হোসেনের সার্বিক তত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে আলমগীর হোসেন বলেন, এ অঞ্চল আমার নিজের অঞ্চল। তাই এ অঞ্চলে যত ধরনের সমস্যা আছে আমি তার সমাধান করে দেবো। তিনি আরও বলেন আপনারা ভাগ্যবান কারন আপনারা দোহার-নবাবগঞ্জের সাংসদ হিসেবে জননেতা জনাব সালমান এফ রহমানের মত মানুষকে পেয়েছেন। তিনি দোহার নবাবগঞ্জের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

অন্য খবর  GAD এর নতুন কমিটিঃ এমএ রহিম সভাপতি, রোকেয়া জুই সেক্রেটারি

বিশেষ অতিথির বক্তব্যে দোহার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব সুজাহার বেপারী ও মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বীথি দোহারের সার্বিক উন্নয়নে আলমগীন হোসেনের সাথে কাজ করে যাওয়ার অঙ্গীকার করেন।

এসময় ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জনাব ফজলুল হক সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments