দোহারের উত্তর শিমুলিয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

515
দোহারের উত্তর শিমুলিয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ঢাকার দোহার উপজেলায় এ্যানি আক্তার (২৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত এ্যানি আক্তার উপজেলার নারিশা ইউনিয়নের উত্তর শিমুলিয়া গ্রামের মো. আলম মোল্লা ও রেহানা বেগমের মেয়ে।

নিহতের পিতা মো. আলম মোল্লা জানান, আমি ও আমার স্ত্রী বাড়িতে ছিলাম না। সকাল ১০টায় বাড়িতে ফিরে এসে দেখি এ্যানির ঘরের দরজা খোলা। অনেক বার ডাকাডাকি করার পরেও এ্যানি ঘর থেকে বের না হলে ঘরের ভেতর প্রবেশ করে দেখতে পাই এ্যানি সিলিং ফ্যানের সাথে গলায় উড়না পেঁচানো অবস্থায় ঝুলছে। ডাক চিৎকারে স্থানীয়রা এসে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে দোহার থানায় নিয়ে আসে। আমার মেয়ের সাথে আগে পরে কারো কোন ঝগড়া ছিল না। এমনকি স্বামীর সাথেও না।

স্থানীয় সূত্রে জানা যায়, ৮ বছর আগে উপজেলার বিলাসপুর ইউনিয়নের রশিদ মাদবরের ছেলে সৌদি প্রবাসী মো. আক্কাস মাদবরের সাথে এ্যানির বিয়ে হয়। ১ বছর পর এ্যানি আফরোজা আক্তার (৭) নামে কন্যা সন্তানের মা হয়। বর্তমানে আফরোজা স্থানীয় একটি মাদ্রাসায় ২য় শেনিতে পড়ে। আফরোজার পড়াশোনার জন্য এ্যানি বাবার বাড়িতেই থাকতো। মো. আলম মোল্লা ও রেহানা বেগমের ৩ মেয়ের মধ্যে এ্যানি ছিল দ্বিতীয়।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে ব্যয় হবে ১১৫ কোটি টাকা

এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন বলেন, প্রাথমিক ভাবে মৃত্যুর সঠিক কারন জানা যায়নি। সুরহাতাল শেষে লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

Comments

comments