দোহারের ইকরাশীতে যুবককে গলা কেটে হত্যার চেষ্টা

829

ঢাকার দোহার উপজেলার ইকরাশী এলাকায় হিরন (২১) নামে এক যুবককে গলা কেটে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । ঘটনার সাথে জড়িত ব্যক্তিকে আটকের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ।

স্থানীয়ভাবে জানা গেছে, বৃহস্পতিবার রাত আনুমানিক ৮ টার দিকে উপজেলার ইকরাশী এলাকার রেজোয়ার হোসেনের ছেলে হিরনকে বাড়ি থেকে ফোন দিয়ে ইকরাশী স্কুলের সামনে যেতে বলে পার্শবর্তী মৌলভীডাঙ্গী এলাকার জয়নাল সিকদারের ছেলে টুটুল। ইশরাশী স্কুলের সামনে পৌছলে টুটুল হিরনকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তাকে অচেতন করার চেষ্টা করে। এ সময় টুটুল পিছন থেকে হিরনের গলায় ছুরি দিয়ে আঘাত করলে সে আঘাত নিয়েই দৌড়ে পালিয়ে যায়।

হিরনের বাড়িতে খবর দিলে তার স্বজনরা আহত অবস্থায় হিরনকে উদ্ধার করে দোহার উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে প্রেরণ করলে রাতেই হিরনকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভতি করা হয়।

এ ব্যাপারে হিরনের বড় ভাই মানিক জানান, আমার ভাইয়ের সাথে টুটুলের অল্প কয়েকদিনের সর্ম্পক। এই অল্পদিনে কি নিয়ে বিরোধ হয়েছে সেটি আমরাও জানি না।

অন্য খবর  শ্রীনগরে থানায় ডেকে নিয়ে স্কুলছাত্রীকে অপবাদ দিলেন ওসি

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন বলেন, অভিযুক্ত টুটুলকে গ্রেফতারের চেষ্টা চলছে এবং একটি মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

Comments

comments