দোহারকে মাদক ও জুয়া মুক্ত করাই আমার মুল লক্ষ: সাজ্জাদ হোসেন

401
সাজ্জাদ হোসেন

দোহার থানার সাবেক শেখ সিরাজুল ইসলাম বদলি হয়ে চলে গেছেন ঢাকা মেট্রোপলিটনের অধিনে গুলশান থানায়। তার জায়গায় ৭ সেপ্টেম্বর দায়িত্ব বুঝে নিয়েছেন সদ্য দোহারে অফিসার ইনচার্জ হয়ে আসা সাজ্জাদ হোসেন। দায়িত্ব বুঝে নিয়েই তিনি ঘোষনা দিয়েছেন দোহারকে মাদক ও জুয়া মুক্ত করতে তিনি তার সর্বোচ্চ চেষ্টা করবেন। ১০ সেপ্টেম্বর নিউজ৩৯ এর সাথে সৌজন্য সাক্ষাতে তিনি এই কথা বলেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করা এই মেধাবী পুলিশ কর্মকর্তা তার দায়িত্ব জীবনে দায়িত্ব পালন করেছেন ঢাকা ও চট্টগ্রাম মেট্রপলিটন পুলিশে। সদ্য দোহারে বদলি হয়ে আসা এই চৌকশ পুলিশ কর্মকর্তা বলেন ব্যক্তি জীবনে তিনি সিগারেট পছন্দ করেন না, এমনকি চায়ের নেশাও তার নেই। তাই মাদককে যেমন তিনি ঘৃণা করেন, ঠিক তেমনি ঘৃনা করেন এর সাথে সংশ্লিষ্টদের। তাই এদের ব্যাপারে কোন টলারেন্স হবে না। মাদককে দোহার থেকে সমুলে উৎপাটন করতে যা যা প্রয়োজন তার সবই তিনি করবেন। এই সময় তিনি দোহারে এই মাদকের বিরুদ্ধে নিউজ৩৯কে পাশে চান।

সাজ্জাদ হোসেন

জুয়ার ব্যাপারে তিনি বলেন, দোহারে কোন জুয়ার কোর্ট বসতে দেয়া হবে না। আইপিএল বা খেলাধুলা নিয়ে যে ধরনের জুয়া দোহারে হয় তার বিরুদ্ধে তিনি কঠোর হুশিয়ারি দেন এবং বলেন এই ব্যাপারে কোন আপোষ হবে না, হয় এগুলো বন্ধ করতে হবে নাহলে আইন অনুসারে এগুলোর ব্যাপারে ব্যাবস্থা নেয়া হবে।

অন্য খবর  জামাই-শাশুড়ির প্রতারণার ফাঁদ: জয়পাড়া থেকে টাকাসহ দুজনই আটক

এই সময় নিউজ৩৯ এর পক্ষ থেকে তাকে ফুল দিয়ে বরন করে নেয়া হয়। এই সময় উপস্থিত ছিলেন নিউজ৩৯ এর চিফ নিউজ এডিটর আসিফুর রহমান, স্টাফ রিপোর্টার গাজী নাদিম মাহমুদ, তৌহিদুল ইসলাম, সদ্য দোহারে বদলি হয়ে আসা এসআই মেহেদি হাসান।

Comments

comments