দু;সময়ে যারা দলের সাথে ছিল তারাই মনোনয়ন পাবেঃ নির্মল রঞ্জন গুহ

দু;সময়ে যারা দলের সাথে ছিল, দলকে ভালবেসে দলের পাশে থেকেছে তারাই দল থেকে মনোনয়ন পাবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ। শনিবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় তিনি এই মন্তব্য করেন।

দোহার উপজেলা যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে দোহার উপজেলা যুবলীগ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ। বিশেষ অতিথির বক্তব্যে নির্মল রঞ্জন গুহ বলেন। দলের বিপদের সময় যে দলের পাশে থেকেছে, দলের নেতা কর্মীদের পাশে থেকেছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকেই মনোনয়ন দিবে। দলের বিপদের সময় দূরে থাকা, দলকে ব্যবহার করে আঁখের গোছানো কোন নেতাকে শেখ হাসিনা মনোনয়ন দেবে না। দলের জন্য নিবেদিত প্রাণ নেতাকেই এই আসন থেকে মনোনয়ন দেয়া হবে।

ঢাকা গ্ল্যাডিয়েটরসের খেলা উপলক্ষে দোহার থেকে ৪০ থেকে ৪৫ টি বাস ঢাকায় পাঠানোর সমালোচনা করে নির্মল রঞ্জন গুহ বলেন, রাজনীতি দিয়ে রাজনীতি মোকাবেলা করতে হবে। অরাজনৈতিক প্রোগ্রাম দিয়ে রাজনৈতিক প্রোগ্রাম বানচাল করা যাবে না। ঢাকা গ্ল্যাডিয়েটরসের খেলা দেখানোর জন্য উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন ও গ্ল্যাডিয়েটরসের মালিক যদি কোন উদ্দেশ্যে করে থাকেন তবে সে উদ্দেশ্য সংশোধন করবেন। তা নাহলে জনগন তা প্রতিহত করবে।

অন্য খবর  ডিএনএসএমের তহবিলে ৫০টি কম্বল দিলেন বাবু নির্মল রঞ্জন গুহ

Comments

comments