দীপ্ততে নতুন দুই দেশি ও এক বিদেশি ধারাবাহিক

40
দীপ্ত টিভি

ঈদ পরবর্তী সময়ে নতুন দুটি দেশি ও একটি বিদেশি ধারাবাহিক নিয়ে হাজির হচ্ছে স্যাটেলাইট টিভি দীপ্ত। চলতি মাসের শেষ দিন ও আগামী মাস থেকে এগুলো শুরু হবে বলে জানিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ।

নতুন এ ধারাবাহিকগুলো হলো- ‘নিউইয়র্ক থেকে বলছি’, ‘মধ্যবর্তিনী’ ও বিদেশি সিরিয়াল ‘সুলতান সুলেমান: কোসেম’ (সিজন ৮)।

২৮ জুন দুপুরে টিভি চ্যানেলটির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য দেওয়া হয়।

নিউইয়র্ক থেকে বলছিএ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী উরফী আহমদ, অনুষ্ঠান প্রধান ফুয়াদ চৌধুরী, অভিনেতা আদনান ফারুক হিল্লোল ও অভিনেত্রী নওশীন।

এছাড়াও এতে দেশি ধারাবাহিক দুটির পরিচালকরা উপস্থিত ছিলেন।

কাজী উরফী আহমদ বললেন, ‘‘দেশি দুই ধারাবাহিকের মধ্যে ‘নিউইয়র্ক থেকে বলছি’-র শুটিং হয়েছে নিউইয়র্ক ও দেশে। এতে আমেরিকা প্রবাসী অনেক জনপ্রিয় শিল্পী অভিনয় করেছেন। আর প্রথমবারের মতো দীপ্ত টিভি কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ছোট গল্প ‘মধ্যবর্তিনী’ নিয়ে বড় আকারে ধারাবাহিক নির্মাণ করতে যাচ্ছে। এটির পর্ব সংখ্যা হবে ৭২। এছাড়া দেশের সবচেয়ে জনপ্রিয় বিদেশি সিরিয়াল ‘সুলতান সুলেমানে’র অষ্টম সিজন শুরু হচ্ছে।’’

অন্য খবর  গাজীপুরে আঞ্চলিক রোভারমুট অনুষ্ঠিত

অনুষ্ঠানে আরও জানানো হয়, আগামী ৩০ জুন দীপ্ত টিভিতে শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘নিউইয়র্ক থেকে বলছি’। এটি রচনা করেছেন রূপান্তর ও পরিচালনা করেছেন রহমত উল্লাহ তুহিন। অভিনয়ে করেছেন রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিম, টনি ডায়েস, ইন্তেখাব দিনার, হিল্লোল, সাবেরী আলম, তারিন, নওশীন, রিচি সোলায়মান, ঈশানা, জেনিসহ অনেকে।

মধ্যবর্তিনীএটি শনি থেকে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় ও রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে।

এদিকে ১৪ জুলাই থেকে একই দিনগুলোতে সন্ধ্যা ৬টায় ও রাত ৮টা ৩০ মিনিটে শুরু হতে যাচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘মধ্যবর্তিনী’।

এটির চিত্রনাট্য করেছেন আহমেদ খান হীরক, পরিচালনায় আছেন রাজু খান। অভিনয় করেছেন সোহানা সাবা, আনিসুর রহমান মিলন, শারমিন আঁখি, ডলি জহুর, শতাব্দী ওয়াদুদ, কল্যাণ কোরাইয়া, নাবিলাসহ অনেকে।

২১ জুলাই থেকে প্রচার শুরু হবে ‘সুলতান সুলেমান: কোসেম’। শনি থেকে বৃহস্পতিবার রাত ৭টা ৩০ মিনিট ও রাত ১০টায় প্রচার হবে এটি।

Comments

comments