দলীয় মনোনয়ন জমা দিলেন নির্মল রঞ্জন গুহ 

149
নির্মল রঞ্জন গুহ 

নেতাকর্মীদের সাথে নিয়ে মিছিল সহকারে মনোনয়ন পত্র জমা দিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সহভাপতি নির্মল রঞ্জন গুহ। আসন্ন সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে ঢাকা-১ আসনে সংসদ সদস্য পদের সম্ভাব্য প্রার্থী হিসেবে গত শুক্রবার দলীয় মনোনয়ন পত্র সংগ্রহের পর সোমবার দুপুরে তা জমা দেন তিনি।

মনোনয়ন জমা দেয়াকে কেন্দ্র করে দোহার-নবাবগঞ্জ থেকে বেশ কয়েকটি বাস যোগে কয়েক’শ নেতাকর্মী ধানমন্ডি দলীয় কার্যালয়ের অদূরে সমেবত হয়। এছাড়া ঢাকা থেকে অসংখ্য নেতাকর্মী সেখানে জড়ো হয়। সেখান থেকে মিছিল সহকারে স্লোগান দিয়ে নেতাকর্মীরা নির্মল রঞ্জন গুহকে নিয়ে মনোনয়ন পত্র জমা দিতে দলীয় কার্যালয়ে যান। মনোনয়ন জমা দেয়ার সময় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাউসার সহ সংগঠনটির সিনয়র নেতারা উপস্থিত ছিলেন।

 নির্মল রঞ্জন গুহ 

মনোনয়ন জমা দেয়ার পর নির্মল রঞ্জন গুহ নিউজ৩৯কে বলেন, রাজনীতির শেকড় তৃণমূল থেকে উঠে এসেছি। দলের আন্দোলন, সংগ্রাম সহ বিভিন্ন দুঃসময়ে পাশে থেকেছি। এলাকার মানুষের বিপদে, আপদে, দূর্যোগে পাশে আছি সবসময়। যে কারণে দল থেকে মনোনয়ন চেয়েছি। মনোনয়ন না পেলে দলের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দেবে তাঁর পক্ষে কাজ করব।

অন্য খবর  দীর্ঘগ্রামবাসীর দীর্ঘদিনের ভোগান্তি

Comments

comments