দলবদলের সর্বশেষ : আর্সেনালে যাবেন নাভাস?

10
আর্সেনাল

নাভাসকে নিতে চায় আর্সেনাল

স্প্যানিশ সংবাদ মাধ্যম স্পোর্ট বলছে রিয়াল মাদ্রিদ গোলরক্ষক কেইলর নাভাসকে দলে নিতে বিড করেছে আর্সেনাল। বার্নড লেনো আর্সেনালের গোলের নিচে প্রথম পছন্দ হলেও, প্রায়ই ভুল করে বসেন তিনি। পিটার চেক আগেই জায়গা হারিয়েছেন। একজন গোলরক্ষক তাই দরকারিও মনে করছেন উনাই এমেরি। আর রিয়ালে থিবো কোর্তোয়ার কাছে জায়গা হারিয়ে নাভাসও নতুন ঠিকানা খুঁজছেন। স্কাই বলছে নাভাসকে দলে পেতে এরই মধ্যে ১৪ মিলিয়ন ইউরোর প্রস্তাবও রিয়ালের কাছে পাঠিয়েছে আর্সেনাল।

চেলসি ছাড়ছেন ফাব্রিগাস

বৃহস্পতিবার রাতে সাউদাম্পটনের বিপক্ষে গোলশুন্য ড্রয়ের ম্যাচে বদলি হয়ে মাঠে নেমেছিলেন ফ্রান্সেস ফাব্রিগাস। ম্যাচ শেষে সমর্থকদের হাত নাড়িয়ে বিদায় জানিয়েছেন ৩১ বছর বয়সী মিডফিল্ডার। ওই ম্যাচ দিয়েই প্রিমিয়ার লিগে নিজের ৫০০ তম ম্যাচের মাইলফলক ছুঁয়েছেন তিনি। ধারণা করা হচ্ছে সেই সংখ্যাটা আর বাড়ার সম্ভাবনা নেই। শনিবার এফএ কাপের ম্যাচে নটিংহাম ফরেস্টের মুখোমুখি হবে চেলসি। ওটাই চেলসির জার্সি গায়ে হয়ে যেতে পারে ফাব্রিগাসের শেষ ম্যাচ।

ফাব্রিগাসের  সঙ্গে চেলসির চুক্তির মেয়াদ আছে আর ৬ মাস। এর আগেই তাকে বিক্রি করতে চায় চেলসি, জানিয়েছে ইএসপিএন। ধারণা করা হচ্ছে সাবেক আর্সেনাল ও বার্সেলোনা ফরোয়ার্ড থিয়েরি অঁরির মোনাকোতে যোগ দেবেন ফাব্রিগাস। মরজিও সারি অবস্য ফাব্রিগাসকে দলে রাখার পক্ষেই। কারণ তার মতে, টেকনিক্যাল দিক দিয়ে জর্গিনহোর রিপ্লেসমেন্ট হিসেবে সারির কাছে একমাত্র অপশন ফাব্রিগাসই। স্প্যানিশ মিডফিল্ডার দল ছাড়লে তাই নতুন কাউকে দলে ভেড়ানোর দিকে মন দিতে হবে সারিকে।

অন্য খবর  অনূর্ধ্ব-১৬ দলের জন্য ওয়ালটনের পুরস্কার

কোথায় যাবেন রামসে?

অ্যারন রামসের অবস্থাও ফাব্রিগাসের মতোই অনেকটা। চুক্তির মেয়াদ শেষদিকে, নতুন ঠিকানা খুঁজছেন তিনিও। আর্সেনাল মিডফিল্ডারকে পেতে আগ্রহী ক্লাবের তালিকায় পিএসজি, বায়ার্ন মিউনিখের নাম শোনা যাচ্ছিল। তবে শীতকালীন দলবদলের মৌসুম শুরু হওয়ার পর থেকে রামসে পাওার দৌড়ে সবার চেয়ে এগিয়ে আছে জুভেন্টাস। সবকিছু ঠিকঠাক থাকলে ওয়েলশ মিডফিল্ডারের পরবর্তী ঠিকানা হবে তুরিনেই।

Comments

comments