তিন ক্রিকেটারের বিরুদ্ধে তদন্তের ঘোষণা বিসিবির

153

নড়চেড়ে বসলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তিন ক্রিকেটারের ক্যাসিনো থেকে টিম হোটেলে দেরিতে ফেরার বিষয়টি তদন্ত করবে বিসিবি। মঙ্গলবার বিসিবি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেয়ার পর একথা জানান নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, ‘আমি আজ বোর্ডে এসে এই খবর পেয়েছি। এ বিষয়ে এখনও লিখিত কোনোকিছু পায়নি। রাত দশটার পর খেলোয়াড়দের টিম হোটেলের বাইরে থাকার নিয়ম নেই’।

তিনি আরও বলেন, ‘ওখানে টিম হোটেলের সামনে একটা শপিং মল আছে। সেখানে তারা খেতে গিয়েছিল। ওখানে ডি ভিলিয়ার্স ও রাবাদার সঙ্গে তাদের দেখা হয়। এরপর কিছুক্ষণ গল্প হয়। এরপর ওদের সঙ্গেই এরা ক্যাসিনোতে যায়। কিন্তু এরা ওখানে খেলতে যায়নি কিংবা খেলেনি। টিম হোটেলে রাত দশটার মধ্যে ফেরার কথা থাকলেও তারা ফিরেছে রাত ১০টা ৩৪ মিনিটে। অবশ্যই বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে’।

গত রবিবার ইস্ট লন্ডনে শেষ ওয়ানডে ম্যাচে ২০০ রানে শোচনীয়ভাবে হেরে যায় বাংলাদেশ। ম্যাচ শেষ হবার ঘণ্টা খানেক পরই তাসকিন, নাসির ও শফিউল চলে যান নগরীর একটি ক্যাসিনোতে। রাত দশটার মধ্যে হোটেলে ফেরার কথা থাকলেও তারা ফিরেন দেরি করে।

অন্য খবর  অস্ট্রেলিয়ার বিপক্ষে দারুণ জয় ভারতের

২০১৫ বিশ্বকাপের সময় শৃঙ্খলা ভঙ্গের কারণে দেশে ফেরত পাঠিয়ে দেওয়া হয়েছিল পেসার আল আমিনকে। সেবার ক্যাসিনোতে গিয়ে তীব্র সমালোচনার শিকার হয়ে হয়েছিলম্যানেজার খালেদ মাহমুদ সুজনকে। শৃঙ্খলা ভঙ্গের কারণে শাস্তি পেতে হয়েছিল সাকিব আল হাসানকেও।

Comments

comments