নিখোঁজের তিনদিন পর ইছামতি থেকে লাশ উদ্ধার

216

কলাকোপার পানালিয়া গ্রামের আব্দুর রহমান নিখোঁজ হয়েহিলেন সোমবার সকালে। মানসিক ভারসাম্যহীন আব্দুর রহমান(৬৪) নিখোঁজের দিন তাকে খুজে না পেয়ে মঙ্গলবার নবাবগঞ্জ থানায় সাধারন ডায়েরীও করেছিল আব্দুর রহমানের স্বজনেরা। করেহিলেন মাইকিংও। তারপরও পাননি তার খোঁজ। খোঁজ পেলেন বুধবার দুপুরে। ইছামতি নদীতেই প্রান হারিয়েছেন এই মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ।  বুধবার দুপুরে উপজেলার কলাকোপা ইউনিয়নের পোদ্দার বাজার সিনেমা হল ঘাট এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তিনি পানালিয়া গ্রামের মৃত সমসের আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃদ্ধ আব্দুর রহমান ২ বছর আগে মস্তিস্কে রক্তক্ষরণ জনিত রোগে আক্রান্ত হন। এরপর থেকে তিনি কিছুটা অসাভাবিক আচরণ করতেন। প্রায় দিনই ইছামতি নদীর সিনেমা হল ঘাটে দিনে ২/৩ বার গোসল করতে দেখেন স্থানীয়রা। গত সোমবার সকাল ৯টায় বাড়ি থেকে বের হন বৃদ্ধ আব্দুর রহমান। এরপর আর বাড়িতে ফিরেননি তিনি।

পরিবারের লোকজন খুজাখুজি করে না পেয়ে মঙ্গলবার নবাবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। করা হয় মাইকিংও। বুধবার সকালে ঘাট পার্শ্ববর্তী ভাংগারী ব্যবসায়ীরা নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় ইউপি সদস্য ছাহের উদ্দিনকে জানান। তিনিই থানায় ও নিখোঁজের পরিবারকে জানান। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করেন।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ আরাফাত জানান, উদ্ধারের পর নিহতের পরিবার লাশের পরিচয় নিশ্চিত করেছেন। স্বজনদের কোন অভিযোগ না থাকায় লাশ হস্তান্তর করা হয়েছে।

Comments

comments