ঢাকা-১ আসন নেত্রীকে উপহার দিবঃ সালমান এফ রহমান

188
সালমান এফ রহমান

দোহার ও নবাবগঞ্জ উপজেলা নিয়ে গঠিত ঢাকা-১ আসন এইবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেয়ার ঘোষনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি উন্নয়ন বিষয়ক উপদেষ্টা, বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান। সোমবার দোহারের বিভিন্ন স্থানে দলের উঠান বৈঠকে প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এসব কথা বলেন।

বিভিন্ন পথসভা ও উঠান বৈঠকে সালমান এফ রহমান ঘোষনা দেন যে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রতীক নিয়ে জয়ী হতে পারলে দোহার-নবাবগঞ্জকে বাংলাদেশের মডেল থানা হিসেবে রূপান্তর করা হবে। সকলে একসাথে কাজ করে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করে ঢাকা-১ আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিব।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের প্রতীক নৌকা মার্কা নিয়ে আমি ঢাকা-১ আসনে নির্বাচন করব। আমার পক্ষে একা ৪ লক্ষ ৪০ হাজার ভোটারের কাছে গিয়ে ভোট চাওয়া সম্ভব না। তাই নেতাকর্মীদের কাছে অনুরোধ আপনারা আমার হয়ে সকল ভোটারের মন জয় করে যদি নৌকা ও আমার পক্ষে ভোট চান তবে আমরা সহজে জয়ী হতে পারব।

এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনারকলি পুতুল, ঢাকা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা লাবন্য ভূইয়া, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ সহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

অন্য খবর  কেরানীগঞ্জে কিশোরীকে গণধর্ষণ

Comments

comments