ঢাকা-১ আসনের জন্য মনোনয়ন পত্র কিনলেন ভিপি কামাল

716
ভিপি কামাল

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির অন্যতম অঙ্গসংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও আবুজর গিফরি কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি কামাল হোসাইন খান (ভিপি কামাল) মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। তিনি তার জন্মস্থান ঢাকা-১ আসনের জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

ছাত্ররাজনীতির পোড় খাওয়া এই নেতা ছাত্র জীবন থেকেই বিএনপির রাজনীতির সাথে জড়িত। দোহার-নবাবগঞ্জের ছাত্র সমাজের কাছে পরিচিত এই মুখ এই বার জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করতে চান। আজ বিকাল তিনটার দিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি এই মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

এই সময় দোহার ও নবাবগঞ্জ উপজেলা বিএনপি নেতাকর্মীসহ ছাত্রদলের নেতা কর্মীরা উপস্থিতি ছিলেন। এই সময় নিউজ৩৯.নেট এর কাছে দেয়া এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, “নির্বাচন করার ইচ্ছা তার ছিল না। কিন্তু সাধারণ মানুষ ও দোহার-নবাবগঞ্জের তরুণ প্রজন্মের চাপে পড়ে এই মনোনয়ন পত্র কিনতে হলো। দলের কাছে মনোনয়ন চাইবো, দল যদি আমাকে যোগ্য মনে করে তাহলে নির্বাচন করবো আর যদি অন্য কাউকে মনোনয়ন দেয় তাহলে দলের হয়ে নির্বাচনে জয় লাভের কাজ করে যাবো। আমাকে দল মনোনয়ন দিলে দোহার-নবাবগঞ্জের আসনটি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক জিয়াকে উপহার দিতে পারব।”

অন্য খবর  দূষিত হচ্ছে হিলশামারী নদী,নেই দূষণ মুক্ত করার কোন উদ্দ্যোগ 

Comments

comments