ঢাকা বিশ্ববিদ্যালস্থ দোহারের শিক্ষার্থীদের ইফতার ও নতুন কমিটি গঠন

342
বিজ্ঞাপন

নিউজ৩৯;ঢাকা বিশ্ববিদ্যালয়ঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত দোহার উপজেলার মেধাবী সন্তানদের সংঘটন DUSAD এর ইফতার মাহফিল ও কৃতি ছাত্র সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে বুধবার। এছাড়া আগামী এক বছরের জন্য নতুন কমিটির ঘোষণা করা হয়। দোহারে জয়পাড়া বাজারস্থ চিলেকোঠা রেস্টুরেণ্টে এই ইফতার মাহফিল ও নতুন কমিটি গঠন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি  ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নির্মল রঞ্জন গুহ, বিশেষ অতিথি হিসাবে ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র আতিকুর রহমান আতিক, ঢাকা জেলা ছাত্রলীগের সাংগাঠনিক সম্পাদক অনুপম গুহ নয়ন সহ প্রায় ৩৫ জন সদস্য। প্রোগ্রাম পরিচালনা করেন ৩৬তম বিসিএস প্রশাসন ক্যাডারে নিয়োগ পাওয়া মোঃ কাউসার হামিদ ও  সাথী দাস, আর সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয় রোভার গ্রুপের লিডার নুরুল ইসলাম তানিম।

সভাপতি হিসাবে নির্মল রঞ্জন গুহ বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা সারা দেশে আলোকিত করে বেড়ায় তাদের মেধা নিয়ে। কিন্তু সব কিছুর বাইরে দোহারকে আলোকিত করতে হবে, দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়তে হবে। মানুষকে ভালোবেসে নিজের কাজ করতে হবে। এই তরুণ প্রজন্ম দোহারকে নিয়ে যাবে সর্বোচ্চ শিখরে।

অন্য খবর  কেমন হল দোহার-নবাবগঞ্জের নির্বাচন

আতিকুর রহমান আতিক বলেন, নিজেকে সৌভাগ্যবান মনে করি দোহারের সন্তান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র হিসাবে। সেই সাথে নতুন কমিটির পথচলায় সবার সহযোগিতা কামনা করি। বিদায়ী কমিটির প্রতি রইলো কৃতজ্ঞতা ও ভালোবাসা। BCS Admin ক্যাডারে নবনির্বাচিতদের প্রতি দোয়া ও শুভকামনা। শুভ হোক আগামীর পথচলা DUSAD। ধন্যবাদ কাওসার, তানিম, আরিফ ও সবাইকে একটি সুন্দর কানেকটিং প্লাটফর্ম তৈরি করার জন্য এবং আমাকে সম্মানিত করার জন্য।

নতুন কমিটির সভাপতি হচ্ছেন মোঃ মিজানুর রহমান, সহ-সভাপতিঃ মোঃ কামরুজ্জামান, আবু তায়েম, সাধারণ সম্পাদক – উমর ফারুক, যুগ্ম সম্পাদকঃ মোঃ আরিফুল্লাহ, সাংগাঠনিক সম্পাদকঃ হৃদয় গাজী।

Comments

comments